মঙ্গলবার, ৩ নভেম্বর, ২০২০ ০০:০০ টা

গাজীপুরে তুলে নিয়ে খুলনায় ঘুমের ওষুধ খাইয়ে ধর্ষণ

প্রতিদিন ডেস্ক

গাজীপুরে বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় রাস্তা থেকে তুলে নিয়ে স্কুলছাত্রী এবং খুলনায় ঘুমের ওষুধ খাইয়ে মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। বরিশালে সিরিয়াল ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে স্কুল ম্যানেজিং কমিটির সদস্যের বিরুদ্ধে।

গাজীপুর : জেলার কালিয়াকৈরে বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় নবম শ্রেণির ছাত্রীকে রাস্তা থেকে তুলে নিয়ে ধর্ষণ করেছে আতিক (২২) নামে এক বখাটে। এ ঘটনায় গতকাল সকালে ভিকটিমের মা কালিয়াকৈর থানায় মামলা করলে আতিককে গ্রেফতার করে পুলিশ। দুপুরে আসামিকে গাজীপুর জেলহাজতে পাঠানো হয়।

খুলনা : ঘুমের ওষুধ খাইয়ে অচেতন করে মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত হোমিওপ্যাথি চিকিৎসক সঞ্জয় শীলের (৫০) নামে বটিয়াঘাটা থানায় মামলা হয়েছে।

গতকাল মেডিকেল পরীক্ষার জন্য ওই ছাত্রীকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়েছে। চিকিৎসক সঞ্জয় পলাতক। পুলিশ জানায়, শনিবার ওই ছাত্রীর বাড়িতে ঢুকে কেউ না থাকার সুযোগে শারীরিক খোঁজখবর নিয়ে তাকে ঘুমের ওষুধ খাইয়ে ধর্ষণ করা হয়।

বরিশাল : বাকেরগঞ্জে বিদ্যালয় পরিচালনা কমিটির এক সদস্যের বিরুদ্ধে সিরিয়াল ধর্ষণের অভিযোগ উঠেছে। ওই স্কুলের এক ছাত্রীর সঙ্গে অনৈতিক সম্পর্কের ভিডিওচিত্র সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হলে তার সিরিয়াল ধর্ষণের ঘটনা ফাঁস হয়। তার যৌন নিপীড়নের শিকার এক ছাত্রীর মা বাকেরগঞ্জ থানায় মামলা করেছেন।

অভিযুক্ত নওরোজ স্থানীয় কাকরধা এ কে এম ইনস্টিটিউশন পরিচালনা কমিটির সদস্য। অভিযোগ রয়েছে, ২০১৫ সাল থেকে হীরা ১১ ছাত্রীকে ফাঁদে ফেলে ধর্ষণ করেছেন।

শ্রীপুরে শিশু ধর্ষণে কিশোর গ্রেফতার : গাজীপুরের শ্রীপুরে দ্বিতীয় শ্রেণির ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। শুক্রবার বিকালে শালবনে নিয়ে ধর্ষণ করা হয়। শ্রীপুর থানার ওসি জানান, এ ঘটনায় গতকাল থানায় মামলা হয়েছে। অভিযুক্ত কিশোরকে (১৪) গ্রেফতার করে আদালতের মাধ্যমে কিশোর সংশোধন কেন্দ্রে পাঠানো হয়েছে। ভিকটিম শিশু ছাত্রীকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বগুড়ায় ছাত্রী ধর্ষণের আসামি গ্রেফতার : বগুড়ায় মুঠোফোনের মাধ্যমে প্রেমের ফাঁদে ফেলে ধর্ষণ মামলার আসামি আমিনুর রহমানকে (২৭) গ্রেফতার করেছে পুলিশ। নাম-ঠিকানা বিহীন চতুর আমিনুরকে মোবাইল ফোনের কল লিস্টের সূত্র ধরে গ্রেফতার করা হয়।

 

 

সর্বশেষ খবর