শিরোনাম
মঙ্গলবার, ৩ নভেম্বর, ২০২০ ০০:০০ টা

রাজশাহীতে নকল সিগারেট জব্দ তিনজন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহীতে বিপুল পরিমাণ নকল সিগারেট জব্দ করেছে পুলিশ। রবিবার রাত ১১টার দিকে নগরীর কুমারপাড়া এলাকায় ‘এসএ পরিবহন’ কুরিয়ার সার্ভিসের গুদাম থেকে সিগারেটগুলো জব্দ করা হয়। রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) গোয়েন্দা শাখা (ডিবি) এ অভিযান চালায়।

অভিযানে নকল গোল্ড লিফ, স্টার, হলিউড ও পাইলট নামের সিগারেট জব্দ করা হয়। এ ছাড়া বিপুল পরিমাণ সিগারেটের খালি প্যাকেট জব্দ করা হয়েছে। এসব সিগারেট কুষ্টিয়ার বড়বাজার থেকে রাজশাহীর গোদাগাড়ী যাওয়ার কথা ছিল। অভিযানে কুষ্টিয়ার ‘বিশ্বাস টোব্যাকো’ নামের একটি প্রতিষ্ঠানের গাড়িচালক এবং এসএ পরিবহন কুরিয়ার সার্ভিসের গুদাম ব্যবস্থাপকসহ চারজনকে গ্রেফতার করা হয়েছে। এরা হলেন- গাড়িচালক নবাব আলী, লিটন চন্দ্র সূত্রধর,  সাফিউল আলম এবং ইউসুফ আলী।

তাদের বিরুদ্ধে মামলা হয়েছে।

গতকাল তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

নগর ডিবি পুলিশের উপ-কমিশনার আবু আহাম্মদ আল-মামুন এ অভিযানে নেতৃত্ব দেন। তিনি জানান, তারা এক কোটি ৩৪ লাখ ৬৯ হাজার টাকা মূল্যের সিগারেট জব্দ করেছেন। এগুলো সবই নকল। এসব সিগারেটে সরকারকে রাজস্বও ফাঁকি দেওয়া হয়েছে। সিগারেটের প্যাকেটে নকল ব্যান্ডরোল ব্যবহার করা হয়েছিল। গ্রেফতারদের ডিবি কার্যালয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। রিমান্ডে নিয়ে আবার তাদের জিজ্ঞাসাবাদ করা হবে।

সর্বশেষ খবর