বুধবার, ৪ নভেম্বর, ২০২০ ০০:০০ টা

জাবি ছাত্রীর আত্মহত্যা

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) প্রথম বর্ষের এক ছাত্রী আত্মহত্যা করেছেন। সোমবার দিবাগত রাত ১২টায় রাজশাহীর বোয়ালিয়া থানার জাদুঘর মোড় এলাকায় ওই ছাত্রী তার এক বান্ধবীর মেসে গলায় দড়ি পেঁচিয়ে আত্মহত্যা করেন। ছাত্রীর নাম ফাতেমা এলিন ফুজি। তিনি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের বায়োটেকনোলজি অ্যান্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রথম বর্ষের (৪৯তম ব্যাচ) ছাত্রী ছিলেন। তার বাড়ি দিনাজপুরের চিরিরবন্দর উপজেলায়। সোমবার দিবাগত রাতে তিনি বিশ্ববিদ্যালয়ের তার এক ঘনিষ্ঠ বান্ধবীর সঙ্গে নিজের কষ্টের কথা বলে কান্নায় ভেঙে পড়েন। পারিবারিক ঝামেলার কারণে তিনি রাজশাহীতে তার এক বান্ধবীর মেসে ওঠেন। তার বান্ধবী জানান, ফুজির মা মারা গেছেন। তার বাবা আরেকটি বিয়ে করেছেন। এখন তার সৎ মা ও বাবার সঙ্গে পারিবারিক ঝামেলার কারণে খুবই হতাশায় ভুগছিলেন ফুজি। পাশাপাশি একটি ছেলের সঙ্গে তার সম্পর্ক ছিল।

সম্প্রতি তাদের মধ্যে বিচ্ছেদ হয়েছে। এ দুই কারণে তিনি চরম হতাশায় ভুগছিলেন। এ বিষয়গুলো নিয়ে তিনি গতকালও তার বান্ধবীর সঙ্গে কথা বলেন। সকালে তার মৃত্যুর খবর ক্যাম্পাসে পৌঁছালে সহপাঠীদের মাঝে শোকের ছায়া নেমে আসে।

বোয়ালিয়া থানার ওসি (তদন্ত) মাহবুব আলম গতকাল সন্ধ্যায় বলেন, ‘সুরতহাল শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। থানায় একটি অপমৃত্যু মামলা রুজু হয়েছে।’

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর