রবিবার, ৮ নভেম্বর, ২০২০ ০০:০০ টা

রাজশাহী ও সিলেটে দুই বাইক আরোহী নিহত

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহীর গোদাগাড়ীতে সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহী সাকিব (১৭) নিহত হয়েছেন। গতকাল দুপুর পৌনে ১২টার দিকে গোদাগাড়ী সরকারি কলেজের সামনে এ ঘটনা ঘটে। তিনি সুলতানগঞ্জ মেলাপাড়ার আশরাফুলের ছেলে।

পুলিশ জানায়, সাকিব ও আরমান সুলতানগঞ্জ মেলাপাড়া থেকে গোদাগাড়ী সদরে যাচ্ছিলেন। এ সময় রাজশাহী থেকে চাঁপাইনবাবগঞ্জগামী যাত্রীবাহী বাস মোটরসাইকেলকে মুখোমুখি চাপা দিয়ে টেনে হিঁচড়ে গোদাগাড়ী সরকারি কলেজের সামনে নিয়ে যায়। এতে ঘটনাস্থলে সাকিবের মৃত্যু হয়। গুরুতর আহত আরমানকে রাজশাহী মেডিকেলে ভর্তি করা হয়েছে। এদিকে, সিলেটের বিমানবন্দর সড়কে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী যুবকের মৃত্যু হয়েছে। শুক্রবার রাত ৯টার দিকে লাক্কাতুড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত পিয়াস চক্রবর্তী (২৯) সিলেট নগরীর বাঘবাড়ি এলাকার পরিমল চক্রবর্তীর ছেলে। দুর্ঘটনায় আরও দুজন আহত হন। আহতরা হলেন নগরীর সাগরদিঘীরপাড়ের সুদীপ দাসের ছেলে রনি দাস (৩০) ও বাঘবাড়ি এলাকার রইছ আলীর ছেলে মিজানুর রহমান (৩৫)। তারা দুজনও পিয়াসের সঙ্গে মোটরসাইকেলে ছিলেন। পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, লাক্কাতুড়া এলাকায় পাথরবোঝাই ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়।

 এতে মোটরসাইকেলের এক আরোহী ঘটনাস্থলেই নিহত হন। বাকি দুজনকে গুরুতর আহতাবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেলে ভর্তি করা হয়।

দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল ও ট্রাক জব্দ এবং ট্রাকের হেলপারকে আটক করা হয়েছে বলে জানিয়েছেন বিমানবন্দর থানার ওসি এস এম শাহাদত হোসেন। ট্রাকচালক পলাতক রয়েছেন বলে জানিয়েছেন তিনি।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর