সোমবার, ৯ নভেম্বর, ২০২০ ০০:০০ টা

জো বাইডেনকে জাতীয় পার্টির অভিনন্দন

নিজস্ব প্রতিবেদক

মার্কিন যুক্তরাষ্ট্রের ৪৬তম প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ায় জো বাইডেনকে অভিনন্দন জানিয়েছে জাতীয় পার্টি। জাতীয় পার্টি চেয়ারম্যান জিএম কাদের অভিনন্দন বার্তায় জো বাইডেনের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বলেন,  প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ায় তার অসাধারণ জনপ্রিয়তা প্রকাশ পেয়েছে। জো বাইডেনের নেতৃত্বে মার্কিন যুক্তরাষ্ট্র আরও এগিয়ে যাবে। বাংলাদেশের সঙ্গে আমেরিকার বন্ধুত্বপূর্ণ সম্পর্ক আরও জোরালো হবে। বিশ্ব শান্তি প্রতিষ্ঠায় বিশ্বস্ত বন্ধু হিসেবে আমেরিকার পাশে থাকবে বাংলাদেশ। আরো সুদৃঢ় হবে বন্ধু প্রতিম বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের পারস্পরিক অর্থনৈতিক সম্পর্ক। তিনি বলেন, আমেরিকায় বসবাসরত প্রবাসী বাংলাদেশিদের অধিকার, নিরাপত্তা ও অর্থনৈতিক সমৃৃদ্ধি সুসংহত হবে। আমেরিকায় বাংলাদেশিদের প্রবেশাধিকার ও ব্যবসায়িক সুবিধা নিশ্চিত হবে।

একইভাবে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু।

তরীকত ফেডারেশন : জো-বাইডেন প্রেসিডেন্ট ও কমলা হ্যারিস ভাইস প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ায় অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ তরীকত ফেডারেশন (বিটিএফ) এর চেয়ারম্যান সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী ও মহাসচিব ড. সৈয়দ রেজাউল হক চাঁদপুরী। এক বিবৃতিতে তারা বলেন, জো-বাইডেন আমেরিকা ও আন্তর্জাতিক বিশ্বে যে সব বিরাজমান রাজনৈতিক সমস্যা রয়েছে তা নিরসনের জন্য জোরালো ভূমিকা রাখবেন।

আইডিপি : ইসলামী গণতান্ত্রিক পার্টির চেয়ারম্যান এম এ আউয়াল অভিনন্দন জানিয়ে বলেন, আশা করি আমেরিকায় বসবাসরত প্রবাসী বাংলাদেশিদের অধিকার, নিরাপত্তা ও অর্থনৈতিক সমৃদ্ধি সুসংহত হবে। আমেরিকায় বাংলাদেশিদের প্রবেশাধিকার ও ব্যবসায়িক সুবিধা নিশ্চিত হবে।

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর