শনিবার, ১৪ নভেম্বর, ২০২০ ০০:০০ টা

কামরাঙ্গীরচরে কিশোর নিহত

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর কামরাঙ্গীরচরে প্রতিপক্ষের লাঠির আঘাতে অপু (১৮) নামে কিশোর নিহত হয়েছে। এ ছাড়া কয়েকজন আহত হয়েছে। গতকাল সন্ধ্যায় ঝাউচর এলাকায়  ঘটনাটি ঘটে। গুরুতর আহত অবস্থায় বন্ধুরা তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতাল, সেখান থেকে রাত সাড়ে ৭টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করেন ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া। তিনি বলেন, ময়নাতদন্তের জন্য লাশ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। নিহতের বন্ধু উদ্ধারকারী ও প্রত্যক্ষদর্শী মো. শাহাদাত হোসেনসহ কয়েকজন জানান, সংবাদ শুনে ঘটনাস্থলে যান, সেখানে গিয়ে দেখতে পান, ওই এলাকার ইব্রাহিম, সান্জু সহ প্রায় ২০/২৫ জন, লাঠিসোঁটা ছুরিসহ তার ওপর হামলা চালায়। আমরা কয়েকজন তাকে বাঁচাতে গিয়ে আহত হই। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক তাকে মৃত বলে জানান।

তারা আরো জানান, শুনেছি বিকালে জুনিয়র জুনিয়রের মধ্যে ঝগড়াঝাটি হয়েছিল। তারই জের ধরে ছিনিয়রা পরে এসে এই হামলা চালায়।

এ ঘটনায় শাহাদাত, সানি সহ কয়েক জন আহত হয়েছে, সানি স্থানীয় হাসপাতাল চিকিৎসাধীন রয়েছে বলে জানান উদ্ধারকারীরা।

নিহতের মামা হাবিবুর রহমান বলেন, তিনি সংবাদ শুনে এসেছেন। তিনি বলেন, অপু নিউমার্কেটে দোকান কর্মচারী করতো। তাদের গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলায়। বর্তমানে কামরাঙ্গীচর ঝাউলাহাটি হাসনানের বাড়ির পাশে মা’ পারুল বেগমের সাথে থাকতো। বাবা অন্যত্র থাকেন।

দুই বোন এক ভাইয়ের মধ্যে সে ছিল ছোট।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর