রবিবার, ১৫ নভেম্বর, ২০২০ ০০:০০ টা

মুখে গামছা বেঁধে পানি ঢেলে শিশু নির্যাতনে গ্রেফতার ৩

স্পর্শকাতর স্থানে হাত দিয়ে শ্লীলতাহানিও করে

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশালের বাকেরগঞ্জে জুঁই আক্তার (৯) নামে এক শিশুর মুখে গামছা বেঁধে পানি ঢেলে নির্যাতনের ঘটনায় মামলা হয়েছে। গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত তিনজনকে।

মোবাইল ফোন চুরির অপবাদে অমানুষিক নির্যাতনের শিকার ওই শিশুকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত বৃহস্পতিবার বাকেরগঞ্জ উপজেলার নীলগঞ্জ এলাকায় এ ঘটনা ঘটে। নির্যাতনের শিকার জুঁই ওই এলাকার বশির হাওলাদারের মেয়ে।

নির্যাতিতা শিশুর মা জানান, ‘গত বৃহস্পতিবার বিকালে তার মামার বাড়ির উঠোনে খেলছিল। এ সময় মোবাইল ফোন চুরির অভিযোগে সাইল ও তার সহযোগীরা শিশুটিকে তুলে নিয়ে বাথরুমে আটকে রাখে। সেখানে তার হাত-পা বেঁধে পেটানো হয়। পরে তার মুখে গামছা বেঁধে নাকে-মুখে পানি ঢেলে চুরির স্বীকারোক্তি আদায় করা হয়। স্পর্শকাতর বিভিন্ন স্থানে হাত দিয়ে শ্লীলতাহানিও করা হয়।’

জানা গেছে, শিশুটিকে ওইদিনই বাকেরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরদিন শুক্রবার সন্ধ্যায় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়। শিশু জুঁইয়ের বাবা বশির হাওলাদার শুক্রবার সাইলসহ পাঁচজনকে আসামি করে বাকেরগঞ্জ থানায় মামলা করেন। পুলিশ অভিযুক্ত তিনজনকে গ্রেফতার করে। অভিযোগ তদন্ত করে যথাযথ আইনগত ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছেন জেলা পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর