সোমবার, ১৬ নভেম্বর, ২০২০ ০০:০০ টা

নিজেদের অপরাধ অন্যের ওপর চাপানো বিএনপির অভ্যাস : কাদের

নিজস্ব প্রতিবেদক

নিজেদের অপরাধ অন্যের ওপর চাপানো বিএনপির অভ্যাস : কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নিজেদের অপরাধ অন্যের ওপর চাপানো বিএনপির অভ্যাসে পরিণত হয়েছে। গতকাল নাটোর নবাব সিরাজউদ্দৌলা সরকারি কলেজ মিলনায়তনে নাটোর জেলা আওয়ামী লীগের বিশেষ প্রতিনিধি সভায় ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে তিনি এসব কথা বলেন। ওবায়দুল কাদের তাঁর সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রতিনিধি সম্মেলনে যুক্ত হন। ওবায়দুল কাদের বলেন, জনগণকে আগুনে পুড়িয়ে বিএনপি জনগণের জন্য আন্দোলন করছে, এটা তাদের তামাশা ছাড়া আর কিছু নয়। আগুন সন্ত্রাস ও অপকর্ম যারা করে তাদের পৃষ্ঠপোষকদের খুঁজে বের করা হবে।

ঘোলা পানিতে মাছ শিকারের কুমতলব আবারও শুরু করেছে বিএনপি, এই কুমতলব থেকে সবাইকে সতর্ক থাকতে হবে।

তিনি বলেন, ২০১৪ সালের আগুন সন্ত্রাসের মতো আবারও ষড়যন্ত্র শুরু হয়েছে। বাসে অগ্নিসংযোগ, সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্টের চেষ্টা চলছে। এসব অপচেষ্টা রাষ্ট্রীয় ক্ষমতায় থেকে আওয়ামী লীগ কখনোই করবে না, সেটা মির্জা ফখরুল ইসলামদের বোঝা উচিত, মিথ্যাচার করা উচিত নয়। কোনো অপকর্ম করে কেউ ছাড় পাবে না। তথ্য-প্রমাণের ভিত্তিতে সব অপকর্মের বিচার করা হবে।

প্রতিনিধি সম্মেলনে নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আবদুল কুদ্দুস এমপির সভাপতিত্বে সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিমুল এমপির পরিচালনায় বক্তব্য রাখেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, সদস্য আখতার জাহান, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি, শহিদুল ইসলাম বকুল এমপি, রত্না আহমেদ এমপি, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, নাটোর জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সাজেদুর রহমান খান, নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী জলি প্রমুখ।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর