সোমবার, ১৬ নভেম্বর, ২০২০ ০০:০০ টা

সঠিক নেতৃত্ব নির্বাচনে ভুল করবেন না : নানক

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

সঠিক নেতৃত্ব নির্বাচনে ভুল করবেন না : নানক

আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেছেন, এক সময় রাজশাহীর কাটাখালী এলাকা ছিল জামায়াতের তথাকথিত ঘাঁটি। সেই ঘাঁটিকে আওয়ামী লীগের দুর্গে পরিণত করার পাশাপাশি এলাকায় উন্নয়নের জোয়ার এনেছেন কাটাখালী পৌরসভার মেয়র আব্বাস আলী। যার নেতৃত্বে পৌর এলাকা সুন্দর হয়েছে। তাকে আরও সুন্দর করার দায়িত্ব দিতে হবে। কাটাখালীর উন্নয়নে কেউ সঠিক নেতৃত্ব চিনতে ভুল করবেন না। আসন্ন কাটাখালী পৌরসভার নির্বাচন উপলক্ষে ছাত্র ও যুবসমাজের সঙ্গে মতবিনিময় সভায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। গতকাল বিকালে মাসকাটাদীঘি উচ্চ বিদ্যালয় মাঠে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।

নানক বলেন, জামায়াত-শিবিরের অত্যাচারে কাটাখালীতে আগে আওয়ামী লীগের নেতা-কর্মীরা বসবাস করতে পারতেন না। রাজশাহী বিশ্ববিদ্যালয় নিয়ন্ত্রণ করা হতো এ কাটাখালী থেকে। সেই কাটাখালী এখন পরিচ্ছন্ন, সুন্দর পৌরসভায় পরিণত হয়েছে। কেউ ভুল সিদ্ধান্ত নেবেন না।

ভিডিও কনফারেন্সে ঢাকা থেকে যুক্ত হয়ে বক্তব্য দেন স্থানীয় এমপি আয়েন উদ্দিন। মেয়র আব্বাস আলীর সভাপতিত্বে আরও বক্তব্য দেন, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সোহাগ আলী, তরুণ নেতা আসিফ হোসেন প্রমুখ।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর