বৃহস্পতিবার, ১৯ নভেম্বর, ২০২০ ০০:০০ টা

মাস্ক ব্যবহার না করায় জেল-জরিমানা

প্রতিদিন ডেস্ক

মহামারী করোনাভাইরাস থেকে রক্ষার অন্যতম অনুষঙ্গ মাস্ক ব্যবহার না করায় সারা দেশে অসংখ্য ব্যক্তিকে জেল-জরিমানা করা হয়েছে। ধারাবাহিক অভিযানের অংশ হিসেবে গতকাল ভ্রাম্যমাণ আদালত তাদের জেল-জরিমানা করে। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো তথ্য। চট্টগ্রাম : চট্টগ্রামে মাস্ক ব্যবহার না করায় ৮০ জনকে জরিমানা করা হয়েছে। এরমধ্যে কোতোয়ালি এলাকায় ৫৩ জনকে ৯ হাজার ৩৩০, জামাল খান ও জিইসি মোড়ে ২০ জনকে ১ হাজার ৫০০ ও দামপাড়ায় সাতজনকে ৪৭০ টাকা জরিমানা করা হয়। এসময় তাদের মাস্ক পরিয়ে দেওয়া হয়েছে।  নাটোর : নাটোরে মাস্ক ব্যবহার না করায় ৪০ জনকে আটক করেছে পুলিশ। শহরের মসজিদ মার্কেট এলাকায় মাস্ক ব্যবহার নিশ্চিত করার লক্ষ্যে অভিযানকালে তাদের আটক করা হয়। ঘণ্টাখানেক পরে আটকদের মুখে মাস্ক পরিয়ে ভবিষ্যতে মাস্ক ছাড়া চলাফেরা করবেন না শর্তে ছেড়ে দেয় পুলিশ।

বগুড়া : মাস্ক ব্যবহার না করার দায়ে তিনজনকে কারাদ- ও ৪৭ জনকে অর্থদন্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। শহরের সাতমাথা ও মাটিডালীতে পৃথক ভ্রাম্যমাণ আদালত এই দন্ড দেন।

লালমাই(কুমিল্লা) ঃ কুমিল্লার লালমাইয়ে স্বাস্থ্যবিধি অমান্য করে মাক্স ছাড়া ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনা ও বাজারে  ঘোরাফেরার অপরাধে ১০ জনকে ১৩ হাজার ৬০০ টাকা জরিমানা করেছে উপজেলা প্রশাসন পরিচালিত ভ্রাম্যমাণ আদালত।

সর্বশেষ খবর