শনিবার, ২১ নভেম্বর, ২০২০ ০০:০০ টা

অটোরিকশাচালক মিন্টুর ঘাতকরা ছিনতাইকারী

পিবিআইয়ের সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক

ঢাকার আশুলিয়ায় ব্যাটারিচালিত অটোরিকশাচালক শেখ মিন্টুর (৩৫) হত্যাকারীরা পেশাদার ছিনতাই চক্রের সদস্য। তারা দীর্ঘ ৪-৫ বছর ধরে আশুলিয়া, সাভার এলাকায় ছিনতাই কার্যক্রম চালিয়ে আসছিল।

গতকাল দুপুরে রাজধানীর উত্তরায় পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) ঢাকা জেলা কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ খোরশেদ আলম। তিনি জানান, গত ১৩ জুলাই রাতে এক ছিনতাই চক্রের হাতে খুন হন অটোরিকশাচালক শেখ মিন্টু। প্রথমে ভাড়া চাইলে যাত্রীবেশে থাকা ছিনতাই চক্রের সদস্যরা চালক মিন্টুকে মারধর শুরু করে। একপর্যায়ে চক্রের একজন চাকু দিয়ে মিন্টুর গলায় ও পেটে ছুরিকাঘাত করে দৌড়ে পালিয়ে যায়। ঘটনার পরদিন ঢাকার আশুলিয়া থানায় একটি হত্যা মামলা (নম্বর ১৪) হয়। ঘটনার চার মাস পর মিন্টু হত্যাকাে র ঘটনায় মূল আসামি আলী হায়দার ওরফে নাহিদ হাসান ওরফে নাহিদকে সাভার থানা এলাকার একটি বাড়ি থেকে গ্রেফতার করে পিবিআই।

 এ সময় হত্যাকাে  ব্যবহৃত একটি সুইচ গিয়ার চাকু ও আসামির একজোড়া সেন্ডেল জব্দ করা হয়। হত্যার ঘটনায় চক্রের মূল আসামিকে গত ১৯ নভেম্বর রাতে গ্রেফতার করা হয়। হত্যাকারীরা পেশাদার ছিনতাই চক্রের সদস্য।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর