সোমবার, ২৩ নভেম্বর, ২০২০ ০০:০০ টা

পর পর দুবার শীর্ষ সুপার ব্র্যান্ড বসুন্ধরা এলপি গ্যাস

নিজস্ব প্রতিবেদক

পর পর দুবার শীর্ষ সুপার ব্র্যান্ড বসুন্ধরা এলপি গ্যাস

বসুন্ধরা গ্রুপের হেড কোয়ার্টার-২ এ গতকাল বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান এবং বসুন্ধরা এলপি গ্যাস লি. ও সুন্দরবন ইন্ডাস্ট্রিয়াল লি.-এর ম্যানেজিং ডিরেক্টর সাফিয়াত সোবহানের কাছে সুপার ব্র্যান্ড ক্রেস্ট হস্তান্তর করেন প্রতিষ্ঠানটির ঊর্ধ্বতন কর্মকর্তারা -বাংলাদেশ প্রতিদিন

পর পর দুবার শীর্ষ সুপার ব্র্যান্ডের স্বীকৃতি ধরে রেখেছে বসুন্ধরা এলপি গ্যাস লিমিটেড। প্রতিষ্ঠানটি ২০১৮-২০১৯ ও ২০২০-২০২১ বছরে তাদের শীর্ষ অবস্থান ধরে রেখেছে। সম্প্রতি এক জমকালো ভার্চুয়াল অনুষ্ঠানের মাধ্যমে ঘোষণা দেওয়া হয় দেশের এবারের সুপার ব্র্যান্ডগুলোর নাম। অনুষ্ঠানটির মাধ্যমে আগামী দুই বছরের জন্য সুপার ব্র্যান্ডসের বিশেষ প্রকাশনাও উন্মোচন করা হয়েছে। প্রধানমন্ত্রীর বেসরকারি খাত ও বিনিয়োগ উপদেষ্টা সালমান ফজলুর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এর উদ্বোধন করেন। বসুন্ধরা গ্রুপের হেড কোয়ার্টার-২ এ এক সংক্ষিপ্ত আয়োজনের মাধ্যমে বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান এবং বসুন্ধরা এলপি গ্যাস লি. ও সুন্দরবন ইন্ডাস্ট্রিয়াল লি.-এর ম্যানেজিং ডিরেক্টর সাফিয়াত সোবহানের কাছে সুপার ব্র্যান্ড ক্রেস্ট হস্তান্তর করেন প্রতিষ্ঠানটির       ঊর্ধ্বতন কর্মকর্তারা। এ সময় সাফিয়াত সোবহান সংশ্লিষ্ট সবাইকে আন্তরিক ধন্যবাদ জানান। সেই সঙ্গে এই শ্রেষ্ঠত্ব বজায় রাখতে আরও দৃঢ়তার সঙ্গে সবাইকে একযোগে কাজ করার আহ্বান জানান। তিনি ভোক্তা, বিক্রেতা, পরিবেশকসহ সব শুভানুধ্যায়ীকে শুভেচ্ছা জ্ঞাপন করেন।

আয়োজনে উপস্থিত ছিলেন বসুন্ধরা স্টিল অ্যান্ড ইঞ্জিনিয়ারিং সিওও ক্যাপ্টেন মোহাম্মদ রুহুল আমিন, চিফ হিউম্যান রিসোর্স অফিসার ক্যাপ্টেন (অব.) শেখ এহসান রেজা, চিফ ফিন্যান্সিয়াল অফিসার মাহবুব আলম, হেড অব ব্র্যান্ড অ্যান্ড বিজনেস ডেভেলপমেন্ট জেড এম আহমেদ প্রিন্স, হেড অব সেলস জাকারিয়া জালাল, সাপ্লাই চেইন জিএম সরওয়ার হোসেন সোহাগ।

সুপার ব্র্যান্ডস বিশ্বের সর্বত্র প্রযোজ্য ব্র্যান্ডের বিচারক সংস্থা। ২৬ বছরেরও বেশি সময় ধরে বিশ্বের প্রায় ৯০টি দেশে ব্র্যান্ডিংয়ে কাজ করছে এটি। এতে সুপার ব্র্যান্ডস দেশি-বিদেশি ব্র্যান্ডের জন্য সর্ববৃহৎ সাফল্যের প্রতীক হয়ে উঠেছে। সুপার ব্র্যান্ডস একটি প্রক্রিয়ার মাধ্যমে নির্বাচিত হয়। যা বিভিন্ন স্বতন্ত্র ব্যাকগ্রাউন্ড এবং স্বেচ্ছাসেবী বিশেষজ্ঞদের সমন্বয়ে গঠিত, এটি আবার ‘ব্র্যান্ড কাউন্সিল’ হিসেবে পরিচিত। বাংলাদেশের ২০২০-২০২১ সালের সুপার ব্র্যান্ডগুলো বিশিষ্ট বিশেষজ্ঞদের সমন্বয়ে গঠিত একটি ব্র্যান্ড কাউন্সিলের মাধ্যমে নির্বাচিত হয়েছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর