সোমবার, ২৩ নভেম্বর, ২০২০ ০০:০০ টা
পিটিয়ে ও পুড়িয়ে হত্যা

আরও এক আসামি রিমান্ডে

লালমনিরহাট প্রতিনিধি

লালমনিরহাটের বুড়িমারীতে গণপিটুনি দিয়ে আবু ইউনুস মো. শহিদুন্নবী জুয়েলকে হত্যার পর লাশ পোড়ানোর ঘটনায় দায়ের করা তিন মামলায় রাসেল ইসলাম রাজ ওরফে বিশুর (২২) পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। এ নিয়ে ১৩ জনের রিমান্ড মঞ্জুর করা হলো। এদিকে শনিবার রাতে আরও একজনকে গ্রেফতার করেছে পুলিশ। এ নিয়ে আলোচিত এ ঘটনার তিন মামলায় ৩৬ জনকে গ্রেফতার করা হলো। গতকাল দুপুরে আমলি আদালত-৩ এর বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফেরদৌসী বেগম রিমান্ড আবেদন মঞ্জুর করেন। এর আগে শুক্রবার বিকালে আদালতে সোপর্দ করে ব্যাপক জিজ্ঞাসাবাদের জন্য গ্রেফতার রাসেল রাজকে পাঁচ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন তদন্ত কর্মকর্তা জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ পরিদর্শক মাহমুদুন্নবী। রাসেল লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারী ইউনিয়নের জুম্মাপাড়া এলাকার হামিদুল ইসলামের ছেলে।

 

এদিকে শনিবার রাতে পাটগ্রাম উপজেলার বুড়িমারী ইউনিয়নের বামনদল এলাকার পরমদ্দিনের ছেলে আবু কালাম ওরফে গামছা কালামকে (২৯) গ্রেফতার করে পুলিশ। গতকাল বিকালে কালামকে একই আদালতে সোপর্দ করে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে বলে নিশ্চিত করেছেন মামলার তদন্ত কর্মকর্তা। 

গত ২৯ অক্টোবর রাতে পাটগ্রাম উপজেলার বুড়িমারী বাজার কেন্দ্রীয় জামে মসজিদে হামলার ঘটনা ঘটে। নিহত যুবক শহিদুন্নবী জুয়েল রংপুর শহরের শালবন মিস্ত্রিপাড়ার আবদুল ওয়াজেদ মিয়ার ছেলে। তিনি রংপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজের সাবেক গ্রন্থাগারিক এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) সাবেক ছাত্র। গত বছর চাকরিচ্যুত হওয়ায় কিছুটা মানসিক ভারসাম্য হারিয়ে ফেলেন তিনি।

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর