মঙ্গলবার, ১ ডিসেম্বর, ২০২০ ০০:০০ টা

ডিআরইউ সভাপতি নোমানী সম্পাদক মসিউর

নিজস্ব প্রতিবেদক

ডিআরইউ সভাপতি নোমানী সম্পাদক মসিউর

ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) ২০২১ সালের কার্যনির্বাহী কমিটির নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) সিনিয়র রিপোর্টার মুরসালিন নোমানী এবং সাধারণ সম্পাদক হয়েছেন সমকালের সিনিয়র রিপোর্টার মসিউর রহমান খান। মুরসালিন নোমানী পেয়েছেন ৫২৬ ভোট।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শাহনেওয়াজ দুলাল পেয়েছেন ৪৪৭ ভোট। সাধারণ সম্পাদক পদে মসিউর রহমান খান পেয়েছেন ৬৯২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী তোফাজ্জল হোসেন পেয়েছেন ৪২৬ ভোট। গতকাল সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। মোট ১ হাজার ৬৯৩ ভোটারের মধ্যে ভোট দিয়েছেন এক হাজার ৩৮১ জন। ডিআরইউ কার্যনির্বাহী কমিটির ২১ পদের মধ্যে ১৮ পদে ৩৮ জন প্রতিদ্বন্দ্বিতা করেন।

সহ-সভাপতি পদে ওসমান গনি বাবুল, যুগ্ম সম্পাদক আরাফাত দাড়িয়া, অর্থ সম্পাদক শাহ আলম নূর, সাংগঠনিক সম্পাদক মইনুল হাসান সোহেল, দফতর সম্পাদক জাফর ইকবাল, তথ্য ও প্রশিক্ষণ সম্পাদক হালিম মোহাম্মদ, সাংস্কৃতিক সম্পাদক মিজান চৌধুরী, ক্রীড়া সম্পাদক মাকসুদা লিসা এবং আপ্যায়ন সম্পাদক পদে মোহাম্মদ নঈমুদ্দীন নির্বাচিত হয়েছেন। তিনটি সম্পাদকীয় পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় তিনজন নির্বাচিত হয়েছেন। তারা হলেন, নারী বিষয়ক সম্পাদক রীতা নাহার, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাইদুর রহমান রুবেল এবং কল্যাণ সম্পাদক খালিদ সাইফুল্লাহ। কার্যনির্বাহী সদস্যরা হলেন, এম এম জসিম, আজিজুর রহমান (রহমান আজিজ), রুমানা জামান, মো. মাহবুবুর রহমান, রফিক রাফি, নার্গিস জুঁই এবং জাহাঙ্গীর কিরণ।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর