শনিবার, ৫ ডিসেম্বর, ২০২০ ০০:০০ টা

বিভিন্ন দাবিতে গার্মেন্ট শ্রমিকদের সমাবেশ

নারায়ণগঞ্জ প্রতিনিধি

বাজারদরের সঙ্গে সঙ্গতি রেখে শ্রমিকের মজুরি পুনর্নির্ধারণ, মহার্ঘভাতা প্রদান, প্রতি বছর মজুরি সমন্বয়ের বিধানসহ বিভিন্ন দাবিতে গার্মেন্টস শ্রমিক ফ্রন্ট গতকাল নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে সমাবেশ করেছে।

ফ্র্রন্টের নারায়ণগঞ্জ জেলার সভাপতি সেলিম মাহমুদের সভাপতিত্বে বক্তব্য রাখেন সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্ট নারায়ণগঞ্জ জেলার সভাপতি আবু নাঈম খান বিপ্লব, গার্মেন্টস শ্রমিক ফ্রন্ট নারায়ণগঞ্জ জেলার সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম শরীফ, সহ-সভাপতি হাসনাত কবীর ও আমানুল্লাহ আমান, সহ-সাধারণ সম্পাদক রুহুল আমিন সোহাগ,  অর্থ সম্পাদক খোরশেদ আলম। অপরদিকে করোনা প্রতিরোধে কর্মক্ষেত্রে শ্রমিকদের স্বাস্থ্য নিরাপত্তা নিশ্চিত করা ও শ্রমিক ছাঁটাই, শোষণ-নির্যাতন বন্ধের দাবিতে গার্মেন্ট শ্রমিক ট্রেড ইউনিয়ন কেন্দ্রের উদ্যোগে বিকালে ফতুল্লার শিবু মার্কেট এলাকায় মানববন্ধন ও সমাবেশ কর্মসূচি পালিত হয়েছে।

সংগঠনের জেলা সভাপতি এম এ শাহীনের সভাপতিত্বে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির নেতা দুলাল সাহা, জেলা কমিটির সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, সহ-সভাপতি আবদুস সালাম বাবুল, সহ-সাধারণ সম্পাদক দিলীপ কুমার দাস, আঞ্চলিক নেতা আবুল হাসেম ও ইউছুফ প্রমুখ।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর