শনিবার, ৫ ডিসেম্বর, ২০২০ ০০:০০ টা

নারায়ণগঞ্জে নৃত্যশিল্পী ধর্ষণের শিকার গ্রেফতার ১

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার ধর্মগঞ্জে একটি সুন্নতে খাতনার অনুষ্ঠানে এক নৃত্যশিল্পী ধর্ষণের শিকার হয়েছেন। বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে ফতুল্লার পূর্ব ধর্মগঞ্জ এলাকার ডালডা কলোনির আহসান উল্লাহর বাড়িতে এ ঘটনা ঘটে। ওই সময় পুলিশ ৯৯৯-এ ফোন পেয়ে ঘটনাস্থল থেকে ফজলে রাব্বি নামে এক যুবককে গ্রেফতার করেছে। এ ঘটনায় শুক্রবার নৃত্যশিল্পী বাদী হয়ে দুজনের বিরুদ্ধে মামলা করেছেন। গ্রেফতারকৃত ফজলে রাব্বি (২৫) গোপালগঞ্জের শশাবাড়ীয়া গ্রামের

শাহাবুদ্দিনের ছেলে। সে কলোনির আহসান উল্লাহর বাড়ির ভাড়াটিয়া। ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন মামলার বরাত দিয়ে বলেন, ধর্ষণের শিকার তরুণী একটি গার্মেন্টে চাকরির পাশাপাশি বিভিন্ন অনুষ্ঠানে ড্যান্স করেন।

বৃহস্পতিবার রাতে শরীফ নামে এক ড্যান্স মাস্টারের সঙ্গে দুই বান্ধবী পূর্ব ধর্মগঞ্জ এলাকার ডালডা কলোনির রাসেলের বাড়িতে একটি সুন্নতে খাতনার অনুষ্ঠানে ড্যান্স করতে যান। রাত সাড়ে ১২টায় ফজলে রাব্বি কৌশলে দুই বান্ধবীর মধ্যে একজনকে পাশের আহসান উল্লাহর বাড়িতে একটি রুমে নিয়ে যান। সেখানে প্রথমে ফজলে রাব্বি পরে আহসান উল্লাহর ছেলে কামরুল ইসলাম (২৩) ধর্ষণ করেন। তখন আরেক বান্ধবী ৯৯৯-এ ফোন করে থানায় অভিযোগ করেন। এতে তাৎক্ষণিক পুলিশ গিয়ে ফজলে রাব্বিকে গ্রেফতার করতে পারলেও পালিয়ে যান কামরুল ইসলাম। তাকে গ্রেফতারে চেষ্টা চলছে।

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর