বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর, ২০২০ ০০:০০ টা

বিএনপি আমলেই জঙ্গিদের উত্থান হয়েছিল : হানিফ

কুষ্টিয়া প্রতিনিধি

বিএনপি আমলেই জঙ্গিদের উত্থান হয়েছিল : হানিফ

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ  এমপি বলেছেন, বিএনপি আমলেই দেশে জঙ্গি ও ধর্মীয় মৌলবাদীদের উত্থান হয়েছিল,

তাদের দলই জঙ্গি লালনকারী। আর আওয়ামী লীগ দেশ থেকে জঙ্গি দূর করেছে, আওয়ামী লীগ কখনো জঙ্গিকে লালন করে না। গতকাল যুবলীগের            কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য কুষ্টিয়া-৪ আসনের সংসদ সদস্য সেলিম আলতাফ জর্জের সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। কুষ্টিয়ার ইসলামিয়া কলেজ মাঠে অনুষ্ঠিত এ সভার আয়োজন করে জেলা যুবলীগ।

জেলা যুবলীগের সভাপতি রবিউল ইসলামের সভাপতিত্বে এ সময় আরও বক্তব্য রাখেন কুষ্টিয়া-১ আসনের এমপি আ ক ম সরোয়ার জাহান বাদশা, কুষ্টিয়া-৪ আসনের এমপি যুবলীগের প্রেসিডিয়াম সদস্য সেলিম আলতাফ জর্জ, জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী, জেলা পরিষদ চেয়ারম্যান রবিউল ইসলামসহ অন্যরা। এর আগে ফুল ও ক্রেস্ট দিয়ে এমপি সেলিম আলতাফ জর্জকে সংবর্ধনা জানানো হয় জেলা যুবলীগের পক্ষ থেকে।

হানিফ বলেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার সময় দেশে উন্নয়নের ধারা সচল রয়েছে। করোনাকালেও অন্য যে কোনো দেশের তুলনায় দেশের অর্থনীতি ভালো রয়েছে। পদ্মা সেতুর কাজ প্রায় শেষের পথে। সারা দেশে উন্নয়নমূলক নানা প্রকল্প বাস্তবায়নের পথে। এমন সময় ভাস্কর্যের ধুয়া তুলে হেফাজত নেতারা দেশকে অস্থিতিশীল করে তুলতে চায়। তাদের উদ্দেশ্য অন্য। কারণ হেফাজতে যারা আছে তারা প্রায় সবাই বিএনপি জোটে রয়েছে। এদের বেশির ভাগই আবার স্বাধীনতাবিরোধী। তাই বঙ্গবন্ধুর ভাস্কর্যে তারা আঘাত করে বুঝিয়ে দিয়েছে এরা এ দেশ চায় না। এরা পাকিস্তানের প্রেতাত্মা। নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থেকে এসব শক্তিকে মোকাবিলা করতে হবে। যারা কুষ্টিয়ার ভাস্কর্যে আঘাত করেছে এদের পেছনে কারা আছে খুঁজে তাদের শাস্তি নিশ্চিত করতে হবে।

এ সময় সংবর্ধিত অতিথি এমপি সেলিম আলতাফ জর্জ বলেন, দেশরত্ন সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন এগিয়ে যাচ্ছে ঠিক তখন রাজাকার আলবদর ও তাদের দোসররা নানা ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তাদের চিহ্নিত করে রুখে দাঁড়াতে হবে।

সর্বশেষ খবর