রবিবার, ১৩ ডিসেম্বর, ২০২০ ০০:০০ টা

শেখ হাসিনার সাহসী পদক্ষেপে বাস্তবে পদ্মা সেতু : মির্জা আজম

জামালপুর প্রতিনিধি

শেখ হাসিনার সাহসী পদক্ষেপে বাস্তবে পদ্মা সেতু : মির্জা আজম

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি বলেছেন, বিশ্বব্যাংক পদ্মা সেতু নির্মাণ নিয়ে দুর্নীতির মিথ্যা অভিযোগ তুলে অর্থায়ন বন্ধ করে দিলেও, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী পদক্ষেপে নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণের সাহসী পদক্ষেপ আজ বাস্তবে রূপ নিয়েছে।

গতকাল মেলান্দহ উপজেলার চরবানিবাকুড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যকালে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, স্বপ্নের পদ্মা সেতু এখন আর স্বপ্ন নয়, বাস্তব। পদ্মা সেতুর শেষ স্প্যান স্থাপনের মধ্য দিয়ে সমৃদ্ধ বাংলাদেশ গড়ার ক্ষেত্রে দেশের মানুষের আত্মবিশ^াস বহুগুণ বেড়ে গেছে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা প্রমাণ করেছেন যে কোনো মিথ্যাচারকে প্রতিহত করে বাংলাদেশকে উন্নত-সমৃদ্ধিশালী দেশ হিসেবে নিজস্ব উদ্যোগেই গড়ে তোলা সম্ভব।

মেলান্দহ ভাবকী উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত ত্রিবার্ষিক সম্মেলনে চরপানিকাকুরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক তারা আকন্দের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক ফারুক আহমেদ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক ছানোয়ার হোসেন ছানু, উপজেলা চেয়ারম্যান ইঞ্জিনিয়ার কামরুজ্জামান, হাজী দিদার পাশা প্রমুখ।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর