শুক্রবার, ১৮ ডিসেম্বর, ২০২০ ০০:০০ টা
অবৈধ টাকা আদায়ের অভিযোগ

কাউন্সিলর ম্যাজিক রতনকে শোকজ

নিজস্ব প্রতিবেদক

অবৈধ দোকান বৈধ করে দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে মেয়রের নামে টাকা আদায়ের অভিযোগ উঠেছে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ২০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ফরিদ উদ্দিন আহম্মদ ওরফে ম্যাজিক রতনের বিরুদ্ধে। এ জন্য কেন তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে না জানতে চেয়ে তাকে কারণ দর্শানোর (শোকজ) নোটিস দেওয়া হয়েছে।

গতকাল ডিএসসিসি মেয়র শেখ ফজলে নূর তাপস স্বাক্ষরিত কারণ দর্শানোর নোটিসে সাত কার্যদিবসের মধ্যে অভিযোগের বিষয়ে জবাব দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। ডিএসসিসির মুখপাত্র ও জনসংযোগ কর্মকর্তা মো. আবু নাছের গতকাল সাংবাদিকদের এ তথ্য জানান।

কারণ দর্শানোর নোটিসে উল্লেখ করা হয়, গুলিস্তানের পুরান বাজার হকার্স মার্কেটসহ কয়েকটি মার্কেটে বর্তমান মেয়রের নাম ব্যবহার করে দোকান বরাদ্দ পাইয়ে দেওয়ার কথা বলে কাউন্সিলর ম্যাজিক রতন বিভিন্নজনের কাছ থেকে টাকা নিয়েছেন। এমন খবর বিভিন্ন গণমাধ্যমে প্রচারিত হয়। এ ঘটনা স্থানীয় সরকার (সিটি করপোরেশন) আইন অনুযায়ী অসদাচরণ। এতে ডিএসসিসির ভাবমূর্তি ক্ষুণœ হয়েছে। কাউন্সিলরের এমন কার্যকলাপের কারণে কেন তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে না, তার জবাব দিতে বলা হয়েছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর