বৃহস্পতিবার, ৭ জানুয়ারি, ২০২১ ০০:০০ টা

বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা বরিশাল মহানগর আওয়ামী লীগের

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা বরিশাল মহানগর আওয়ামী লীগের

বরিশাল আওয়ামী লীগের নবগঠিত কমিটির নেতৃবৃন্দ, বিসিসি মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পমাল্য অর্পণ শেষে মোনাজাত করেন -বাংলাদেশ প্রতিদিন

টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ফুলেল শ্রদ্ধা নিবেদন এবং মোনাজাত করেছেন বরিশাল মহানগর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটির নেতা-কর্মীরা। গতকাল বেলা সাড়ে ১১টায় মহানগর আওয়ামী লীগের সভাপতি এ কে এম জাহাঙ্গীর এবং সাধারণ সম্পাদক সিটি মেয়র সাদিক আবদুল্লাহর নেতৃত্বে নেতা-কর্মীরা বঙ্গবন্ধুর সমাধিতে ফুলেল শ্রদ্ধা নিবেদন করেন। এ সময় নেতা-কর্মীরা ফাতেহা পাঠ এবং বিশেষ মোনাজাত করেন। মোনাজাতে বঙ্গবন্ধুর রুহের মাগফেরাত এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করা হয় বলে জানান কমিটির নির্বাহী সদস্য এস এম জাকির হোসেন। তিনি জানান, বঙ্গবন্ধুর সমাধিতে ফুলেল শ্রদ্ধা নিবেদন করতে মহানগর আওয়ামী লীগের কমিটির নেতা-কর্মীরা সকাল ৯টার দিকে সড়কপথে টুঙ্গিপাড়ার উদ্দেশে রওনা হয়। সেখানে পৌঁছার পর বঙ্গবন্ধুর সমাধিতে ফুলেল শ্রদ্ধা নিবেদন শেষে মোনাজাত করেন তারা।

 ২০১৯ সালের ৮ ডিসেম্বর সম্মেলনের মাধ্যমে এ কে এম জাহাঙ্গীরকে সভাপতি এবং সিটি মেয়র সাদিক আবদুল্লাহকে মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। এর ১৩ মাস পর গত পয়লা জানুয়ারি দলের সভাপতি শেখ হাসিনার নির্দেশে সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ৭৫ সদস্যবিশিষ্ট বরিশাল মহানগর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর