বৃহস্পতিবার, ৭ জানুয়ারি, ২০২১ ০০:০০ টা

মতানৈক্য ভুলে এক হয়ে কাজ করার আহ্বান শাহাদাতের

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

মতানৈক্য ভুলে এক হয়ে কাজ করার আহ্বান শাহাদাতের

সব মতানৈক্য ভুলে চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থীকে বিজয়ী করতে দলীয় নেতা-কর্মীদের আহ্বান জানিয়েছেন ডা. শাহাদাত হোসেন। গতকাল নগরীর একটি রেস্টুরেন্টে মহানগরের ১৫ থানা এবং ৪৩টি সাংগঠনিক ওয়ার্ডের নেতাদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ কথা বলেন। বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন বলেন, সব ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে ধানের শীষকে বিজয়ী করতে হবে। এ কাজ কঠিন হলেও সব বাধাবিপত্তি অতিক্রম করে এগিয়ে যেতে হবে। এখন সময় শুধু সামনে এগিয়ে যাওয়ার।

মামলা হামলা যাই হোক সাহসিকতার সঙ্গে রাজপথে থাকতে হবে, জনগণকে নিয়ে ভোট কেন্দ্রে যেতে হবে। ধানের শীষের প্রতীককে বিজয়ী করতে পারলে বেগম খালেদা জিয়ার পরিপূর্ণ মুক্তির আন্দোলন ত্বরান্বিত হবে।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় কমিটির শ্রমবিষয়ক সম্পাদক এ এম নাজিম উদ্দীন, মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর, দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক আবু সুফিয়ান, মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ মিয়া ভোলা, এস এম সাইফুল আলম, ইয়াসিন চৌধুরী লিটন, আহ্বায়ক কমিটির সদস্য কামরুল ইসলাম, মনজুর আলম চৌধুরী মঞ্জু প্রমুখ।

বিএনপির কেন্দ্রীয় কমিটির শ্রমবিষয়ক সম্পাদক এ এম নাজিম উদ্দীন বলেন, চট্টগ্রামসহ সারা দেশের মানুষ ২৭ জানুয়ারির নির্বাচনের দিকে তাকিয়ে আছে। নির্বাচনে জনগণের ভোটাধিকার নিশ্চিত না করে জাল-জালিয়াতির আশ্রয় নিলে দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর