রবিবার, ১০ জানুয়ারি, ২০২১ ০০:০০ টা

মাইকিং করে দুই গ্রামবাসীর সংঘর্ষে নিহত ১, আটক ২

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহীর চারঘাটে মাইকিং করে দুই গ্রামবাসীর মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষে একজন নিহত হয়েছেন। নিহত রেজাউল ইসলাম (৫৫) জেলার চারঘাটের শিবপুর গ্রামের মৃত হালিম উদ্দিন ওরফে হাকিমের ছেলে। গতকাল বিকাল ৩টার দিকে তাকে রাজশাহী মেডিকেলে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। হাসপাতাল পুলিশ বক্সের কর্তব্যরত কর্মকর্তা মৃত্যুর সত্যতা নিশ্চিত করে। পুলিশ এই ঘটনায় দুজনকে আটক করেছে। স্থানীয়রা জানান, কয়েক দিন আগে চারঘাটের শিবপুরের কয়েকজন যুবককে মারধর করে মোটরসাইকেল কেড়ে নেয় পুঠিয়ার দীঘলকান্দি গ্রামের লোকজন। এ নিয়ে দুই গ্রামবাসীর মধ্যে চাপা ক্ষোভ বিরাজ করতে থাকে। গতকাল মাইকিং করে দুই গ্রামের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়েন। খবর পেয়ে চারঘাট ও পুঠিয়া থানার পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি শান্ত করে। এরপরও দুই গ্রামবাসী দুই পাশে মারমুখী অবস্থান নেয়। সকাল থেকে কয়েক দফায় পাল্টাপাল্টি ধাওয়ার ঘটনা ঘটে।

 এতে রেজাউল করিম আহত হলে তাকে রাজশাহী মেডিকেলে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চারঘাট উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম জানান, দুই গ্রামবাসীর মধ্যে উত্তেজনার ঘটনায় আপসের উদ্যোগ নেওয়া হচ্ছে। তারা বিষয়টি সমাধানের চেষ্টা করছেন।

চারঘাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম জানান, সমঝোতা বৈঠক চলাকালীন দীঘলকান্দি গ্রামের আখতার আলীর ছেলে সবুজ আলী ও আলী হোসেনের ছেলে আবু শামা দেশীয় অস্ত্র হাতে শিবপুর গ্রামবাসীর ওপর হামলা চালায়। এতে আবারও ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। ফলে সমঝোতার চেষ্টা ব্যর্থ হয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে দেশীয় অস্ত্রসহ সবুজ ও আবু শামাকে আটক করে থানায় আনা হয়েছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর