সোমবার, ১১ জানুয়ারি, ২০২১ ০০:০০ টা
১১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

ভিন্ন আয়োজনে শুভেচ্ছা সিক্ত কালের কণ্ঠ

নিজস্ব প্রতিবেদক

ভিন্ন আয়োজনে শুভেচ্ছা সিক্ত কালের কণ্ঠ

বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম, বাংলানিউজটোয়েন্টিফোর ডটকমের সম্পাদক জুয়েল মাজহারকে নিয়ে গতকাল কেক কেটে কালের কণ্ঠের জন্মদিনের ঘরোয়া আয়োজনের শুভ সূচনা করেন সম্পাদক ইমদাদুল হক মিলন -বাংলাদেশ প্রতিদিন

অন্যান্য বছরের চেয়ে এবার ভিন্ন আবহে উদযাপিত হলো দেশের অন্যতম শীর্ষ দৈনিক কালের কণ্ঠের ১১তম প্রতিষ্ঠাবার্ষিকী। করোনা মহামারীর কারণে স্বাস্থ্যবিধি মেনে রাজধানী ঢাকাসহ সারা দেশের কর্মীরা কিছুটা ঘরোয়া আয়োজনে দিনটি উদযাপন করেন। দিনভর নানা আয়োজনে কালের কণ্ঠের কর্মীরা ছাড়াও তাঁদের পরিবার ও সীমিত পরিসরে সমাজের বিভিন্ন শ্রেণি-পেশার বিশিষ্টজনরা অংশ নেন। আবার সশরীরে না এসেও অনেকে জানিয়েছেন আন্তরিক শুভেচ্ছা, পাঠিয়েছেন অভিনন্দন বার্তা। লেখক, পাঠক, বিজ্ঞাপনদাতা, শুভানুধ্যায়ীসহ সবার ভালোবাসা ও শুভেচ্ছায় সিক্ত হয়েছে কালের কণ্ঠ।

‘আংশিক নয়, পুরো সত্য’- এই স্লোগানে ২০১০ সালের ১০ জানুয়ারি যাত্রা শুরু করে বিপুল পাঠকপ্রিয়তা পাওয়া কালের কণ্ঠ ১১ বছর পার করে গতকাল রবিবার পা বাড়িয়েছে ১২ বছরে অর্থাৎ এক যুগের দিকে। প্রতি বছর প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনে ঢাকাসহ সারা দেশে দিনভর থাকে বহুমাত্রিক আয়োজন; বিভিন্ন শ্রেণি-পেশার অগণিত অতিথি আসেন ফুল ও কেক নিয়ে জন্মদিনের আনন্দ ভাগাভাগি করতে। প্রতি বছর কোনো না কোনো অঙ্গনের বিশিষ্টজনদের দেওয়া হয় সংবর্ধনা। সবার অংশগ্রহণে জন্মদিনের অনুষ্ঠান পরিণত হয় মিলনমেলায়। কিন্তু করোনার কারণে এবার বড় পরিসরের সেই আয়োজন সম্ভব হয়নি। আগের দিন শনিবার সন্ধ্যায় নিজ বাসভবনে আয়োজিত এক অনুষ্ঠানে কেক কেটে কালের কণ্ঠের ১১তম প্রতিষ্ঠাবার্ষিকীর শুভ সূচনা করেন দেশের শীর্ষ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর। বাংলাদেশ প্রতিদিন সম্পাদক ও টিভি চ্যানেল নিউজ টোয়েন্টিফোরের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) নঈম নিজাম, বাংলানিউজটোয়েন্টিফোর ডটকমের সম্পাদক জুয়েল মাজহারকে নিয়ে গতকাল দুপুর সাড়ে ১২টার দিকে কালের কণ্ঠের কনফারেন্স রুমে কেক কেটে জন্মদিনের ঘরোয়া আয়োজনের শুভ সূচনা করেন সম্পাদক ইমদাদুল হক মিলন। এ সময়  নিউজ টোয়েন্টিফোরের হেড অব নিউজ রাহুল রাহা, কালের কণ্ঠ এডিটরিয়াল বোর্ডের সদস্য মুনীর রানা, মোস্তফা মামুন, খায়রুল বাশার শামীম, মাহবুবুল হক, কাজী হাফিজ, আলী হাবিব, মাসুদ রুমীসহ জ্যেষ্ঠ সাংবাদিক ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর