শুক্রবার, ১৫ জানুয়ারি, ২০২১ ০০:০০ টা

প্রতিশ্রুতির ফুলঝুরি নিয়ে মাঠে দুই মেয়র প্রার্থী

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

প্রতিশ্রুতির ফুলঝুরি নিয়ে মাঠে দুই মেয়র প্রার্থী

চট্টগ্রামে রামপুর ওয়ার্ডে আওয়ামী লীগের মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরীর গণসংযোগ (বামে), আগ্রাবাদ এলাকায় বিএনপির মেয়র প্রার্থী ডা. শাহাদাত

নাগরিক দাবি বাস্তবায়নে ভোটারদের নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগ মনোনীত চসিক মেয়র প্রার্থী মো. রেজাউল করিম চৌধুরী। গতকাল দুপুরে নগরীর ২৪ নম্বর আগ্রাবাদ ওয়ার্ডস্থ মনছুরাবাদ ও মোল্লাপাড়া এলাকার জনসাধারণের সঙ্গে মতবিনিময় ও আওয়ামী লীগ দলীয় নির্বাচনী কার্যালয় উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান। রেজাউল করিম বলেন, চট্টগ্রামের নাগরিক দাবি আদায়ের জন্য আমি জনসাধারণকে নিয়ে দীর্ঘ আন্দোলন-সংগ্রাম করেছি। চট্টগ্রামের শিক্ষা, স্বাস্থ্য, ক্রীড়া, সংস্কৃতি, পরিবেশের জন্য বিভিন্ন মাধ্যমে সোচ্চার থেকেছি। জলাবদ্ধতা, যানজট, মশক, দখল, দূষণ, মাদক, সন্ত্রাস, দুর্নীতির ব্যাপারে প্রতিবাদে মুখর  থেকেছি।

গণসংযোগে ডা. শাহাদাত হোসেন :  চসিক নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ও নগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন বলেছেন, বর্তমানে চট্টগ্রামে নাগরিক সুবিধা বলতে কিছুই নেই। বর্ষা মৌসুমে অতি বৃষ্টি ও জোয়ারের কারণে চট্টগ্রাম পানির নিচে তলিয়ে যায়। সেই দৃশ্য আমরা সবাই দেখেছি। তাই আমি মেয়র নির্বাচিত হলে অগ্রাধিকার ভিত্তিতে আগে জলাবদ্ধতা নিরসন করব। তিনি গতকাল নগরীর ২৪ নম্বর উত্তর আগ্রাবাদ ও ২৭ নম্বর দক্ষিণ আগ্রাবাদ ওয়ার্ডে নির্বাচনী গণসংযোগকালে এসব কথা বলেন।

এ সময় ধানের শীষের প্রার্থী ডা. শাহাদাত হোসেন জলবদ্ধতা নিরসনে দীর্ঘমেয়াদি মহাপরিকল্পনা নিয়ে কার্যকর পদক্ষেপ গ্রহণ করা হবে উল্লেখ করে বলেন, নগরীতে অনেক এলাকায় এখনো গ্যাস, সুপেয় পানির সমস্যা রয়েছে। সেসব এলাকা চিহ্নিত করে অগ্রাধিকার ভিত্তিতে সেখানে সুপেয় পানির ব্যবস্থা এবং গ্যাসের সংযোগ প্রদানে সর্বোচ্চ চেষ্টা করব। বর্তমানে মশার প্রজনন মৌসুমে মানুষ অতিষ্ঠ হয়ে পড়েছে।

গণসংযোগকালে উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সদস্যসচিব আবুল হাসেম বক্কর, যুগ্ম আহ্বায়ক এস কে খোদা তোতন, নাজিমুর রহমান, কাজী বেলাল উদ্দিন, সদস্য গাজী সিরাজ উল্লাহ, মোহাম্মদ কামরুল ইসলাম, ডবলমুরিং থানা বিএনপির সভাপতি ও কাউন্সিলর প্রার্থী মো. সেকান্দর, উত্তর আগ্রাবাদ ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী এস এম ফরিদুল আলম, মহিলা কাউন্সিলর প্রার্থী খালেদা বোরহান, নগর বিএনপি নেতা মাহবুবুল হক, মো. ইকবাল হোসেন, সাবের আহমেদ প্রমুখ।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর