শনিবার, ১৬ জানুয়ারি, ২০২১ ০০:০০ টা

এভাবে দেশ চলতে পারে না : গয়েশ্বর

নিজস্ব প্রতিবেদক

এভাবে দেশ চলতে পারে না : গয়েশ্বর

রাজধানীর কলাবাগানে ছাত্রী হত্যা ও ধর্ষণের ঘটনায় ক্ষোভ প্রকাশ করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, ভিকটিমের মা বলছেন, বিচার চাওয়ায় তাদের নিরাপত্তা হুমকির মুখে। এমন ব্যবস্থার মধ্যে দেশ চলতে পারে না। মাস্টারমাইন্ড স্কুলের ছাত্রী ধর্ষণ ও হত্যার ঘটনায় বিচার দাবি করে ‘নারী ও শিশু অধিকার ফোরাম’ আয়োজিত মোমবাতি প্রজ্বলন কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। বৃহস্পতিবার রাতে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে  কর্মসূচিতে সংগঠনের কয়েক শ’ নেতা-কর্মী অংশ নেন। ‘স্টপ চিলড্রেন হ্যারাজমেন্ট’, ‘বিকৃত যৌনাচার বন্ধ কর’, ‘মাস্টারমাইন্ড ছাত্রী হত্যাকারীর বিচার চাই’ ‘জেগে ওঠ, শিশুদের রক্ষা কর’ ইত্যাদি লেখা প্ল্যাকার্ড ও মোমবাতি হাতে দাঁড়িয়ে প্রতিবাদ করেন তারা।

গয়েশ্বর চন্দ্র রায় বলেন, জনগণের প্রতি এ সরকারের কোনো দায়বদ্ধতা নেই। তাদের পছন্দ-অপছন্দের তোয়াক্কা সরকার করে না। প্রতিবেশীদের খুশি করে ক্ষমতায় থাকাটাই সরকারের একমাত্র লক্ষ্য। এই অবস্থা থেকে উত্তরণে সবাইকে সোচ্চার হয়ে প্রতিবাদ জানানোর আহ্বান জানান তিনি।

বিএনপির স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলামের সভাপতিত্বে ও সদস্য সচিব নিপুণ রায় চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠানে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আবদুস সালাম ও যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল প্রমুখ বক্তব্য রাখেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর