শনিবার, ১৬ জানুয়ারি, ২০২১ ০০:০০ টা

হাতিরঝিলে হাত-পা বাঁধা যুবকের লাশ

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর হাতিরঝিল থেকে অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে বেগুনবাড়ি ফুটওভার ব্রিজের ঝিলপাড়ে লাশটি ভেসে থাকতে দেখে এলাকাবাসী। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে। এ সময় মরদেহের হাত-পা বাঁধা ছিল বলে জানিয়েছে পুলিশ। পরে লাশটি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠানো হয়। ওই যুবকের বয়স ২৬-২৭ হবে বলে ধারণা পুলিশের। তাৎক্ষণিকভাবে যুবকের পরিচয় বা কীভাবে তার মৃত্যু হয়েছে তা জানা যায়নি বলে গতকাল জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) তেজগাঁও শিল্পাঞ্চল জোনের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) হাফিজ আল ফারুক। প্রত্যক্ষদর্শীরা জানান, হাতিরঝিলে এমন লাশ পাওয়ার ঘটনা নতুন নয়। এর আগেও কয়েকবার হাতিরঝিলের বিভিন্ন স্থান থেকে লাশ উদ্ধার করেছে পুলিশ। রাত বাড়ার সঙ্গে সঙ্গে পুরো হাতিরঝিল এলাকা নীরব হয়ে যায়।

 এ সুযোগে অপরাধীরা অপরাধ সংঘটিত করে পালিয়ে যায়। রাত কিংবা দিনে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর নিরাপত্তা টহল থাকলেও সুযোগ বুঝে এসব অপরাধ সংঘটিত করছে অপরাধীরা।

মাত্র চার মাস আগে গত ১২ অক্টোবর মেরুল-বাড্ডা সংলগ্ন হাতিরঝিলের লেক থেকে হাত-পা বাঁধা আরও এক যুবকের লাশ উদ্ধার করে হাতিরঝিল থানা পুলিশ।

জানা গেছে, একই থানা পুলিশ এর আগেও ২০১৯ সালের ২১ সেপ্টেম্বর হাতিরঝিলের কুনিপাড়া এলাকার লেক থেকে একটি ও ২০১৫ সালের ১০ সেপ্টেম্বর অর্ধগলিত আরও একটি লাশ উদ্ধার করে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর