শনিবার, ১৬ জানুয়ারি, ২০২১ ০০:০০ টা

ভ্যাকসিন নিয়ে চরম অনিশ্চয়তা দেখা দিয়েছে : ড. মোশাররফ

কুমিল্লা প্রতিনিধি

ভ্যাকসিন নিয়ে চরম অনিশ্চয়তা দেখা দিয়েছে : ড. মোশাররফ

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, সরকার করোনা নিয়ন্ত্রণসহ সর্বক্ষেত্রে চরমভাবে ব্যর্থ। তাদের অদূরদর্শিতায় করোনা ভ্যাকসিন নিয়েও চরম অনিশ্চয়তা দেখা দিয়েছে। তিনি গতকাল কুমিল্লার দাউদকান্দি সদরে তার বাসভবনে দাউদকান্দি পৌরসভা নির্বাচনে দলীয় প্রার্থীদের সমর্থনে স্থানীয় বিএনপি আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন। তিনি আরও বলেন, করোনার এই বিপদকালেও সরকারি দলের লোকদের কুকর্মের কারণে দেশের মানুষ অশান্তিতে কাল কাটাচ্ছে। এই বিপর্যয় থেকে দেশ বাঁচাতে গণতান্ত্রিক সরকারের কোনো বিকল্প নেই। আর এই লক্ষ্যে কঠোর আন্দোলনের মাধ্যমে বর্তমান ফ্যাসিস্ট সরকারকে হটিয়ে নির্বাচন কমিশনকে একটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানে বাধ্য করতে হবে।

ড. মোশাররফ মতবিনিময় সভায় দাউদকান্দি পৌর মেয়র প্রার্থী নূর মো. সেলিম সরকার ও কাউন্সিলর প্রার্থীদের পরিচয় করিয়ে দেন। ১৪ ফেব্রুয়ারির নির্বাচনে বিএনপির মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের বিপুল ভোটে বিজয়ী করতে দলীয় নেতা-কর্মীসহ সবার প্রতি আহ্বান জানান।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বিএনপি নেতা মো. আক্তারুজ্জামান সরকার, একেএম শামছুল হক, মো. সাইফুল আলম ভূঁইয়া, জসিম উদ্দিন আহমেদ, ভিপি জাহাঙ্গীর আলম, মাহবুবুল হক হিরণ, কে এম কামরুল আহছান, কাউন্সিলর মোস্তাক মিয়া, খন্দকার বিল্লাল হোসেন, শরীফ চৌধুরী ও রোমান খন্দকার প্রমুখ।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর