মঙ্গলবার, ১৯ জানুয়ারি, ২০২১ ০০:০০ টা

মোটরসাইকেলে উঠে ছুরিকাঘাত করা হয় ছাত্রলীগ নেতাকে

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

ছাত্রলীগ নেতা আশিকুর রহমান রোহিতকে খুনের আগে মোটরবাইকে ‘লিভ’ নেয় কিলিং মিশনে অংশ নেওয়া খুনিরা। বাইকে বসা অবস্থায় তাকে ছুরিকাঘাত করা হয়। এরপর তারা স্পট থেকে পালিয়ে যায়। চট্টগ্রামের আলোচিত রোহিত হত্যা মামলার আসামিদের গ্রেফতারের পর পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা এ তথ্য জানান। এর আগে রবিবার রাতে ঢাকা থেকে গ্রেফতার করা হয় কিলিং মিশনে অংশ নেওয়া মহিউদ্দিন ওরফে দাড়ি মহিউদ্দিন ও সাইফুল ইসলাম বাবুকে। সিএমপির উপ-কমিশনার (দক্ষিণ) এস এম মেহেদী হাসান বলেন, ঘটনার দিন রোহিত নির্বাচনী গণসংযোগ শেষে মোটরসাইকেল চালিয়ে বাসায় ফিরছিলেন। এ সময় পূর্বপরিকল্পনা অনুযায়ী সাহাবুদ্দিন ওরফে সাবু ও সাইফুল ইসলাম বাবু রোহিতের কাছে লিভ চান। রোহিত দুজনকে বাইকের পেছনে তুলে বাসার উদ্দেশে রওনা হন।

 পথে রোহিতের কোমর, পিঠ ও পেটে ছুরিকাঘাত করেন দুজন। মুলত পূর্বশত্রুতার জেরেই খুন। ঘটনার পর দুজন পালিয়ে যান। পরে ঢাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। বাকিদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।

বাকলিয়া থানার ওসি নেজাম উদ্দিন বলেন, নিহত রোহিত স্থানীয় একটি মাদকবিরোধী সংগঠনের নেতা ছিলেন। মাদক ব্যবসায় বাধা দেওয়ায় মহিউদ্দিন, সাবু ও বাবুর সঙ্গে দ্বন্দ্বে জড়িয়ে পড়েন রোহিত। ৩১ ডিসেম্বর তারা রোহিতকে খুনের পরিকল্পনা করেন। ৮ জানুয়ারি তাকে ছুরিকাঘাত করেন।

সর্বশেষ খবর