মঙ্গলবার, ১৯ জানুয়ারি, ২০২১ ০০:০০ টা

কাউন্সিলর হত্যায় জড়িতদের বিচারের আওতায় আনা হবে

-ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক

কাউন্সিলর হত্যায় জড়িতদের বিচারের আওতায় আনা হবে

সিরাজগঞ্জ পৌরসভা নির্বাচনে বিজয়ী কাউন্সিলর তরিকুল ইসলাম খান হত্যাকা-ে জড়িতদের বিচারের আওতায় আনা হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, পৌরসভা নির্বাচনে দুই পক্ষের সংঘর্ষে কাউন্সিলর পদে বিজয়ী প্রার্থী নিহত হওয়ার ঘটনায় জড়িতদের বিচারের আওতায় আনা হবে। অপরাধীদের রাজনৈতিক পরিচয় থাকলেও কোনো প্রকার ছাড় দেওয়া হবে না।

গতকাল সকালে তার সরকারি বাসায় ভিডিও কনফারেন্সে এসব কথা বলেন ওবায়দুল কাদের।

তিনি পুলিশকে পরবর্তী নির্বাচনে আরও কঠোর হওয়ার আহ্বান জানিয়ে বলেন, সংঘাত ও হানাহানি এড়াতে আইন প্রয়োগকারী সংস্থাগুলোকে আরও কঠোর হতে হবে।দ্বিতীয় ধাপে পৌরসভা নির্বাচনে ব্যাপক সংখ্যায় ভোটারের উপস্থিতি হয়েছে উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, মানুষ উন্নয়ন চায় বলেই আওয়ামী লীগের প্রার্থীরা বিপুল ব্যবধানে বিজয়ী হয়েছেন। বিএনপির প্রার্থীরা যেখানে সক্রিয় এবং জনপ্রিয় ছিলেন সেখানে তারা বিজয়ী হয়েছেন, এমনকি তাদের দুজন বিদ্রোহী প্রার্থীও বিজয়ী হয়েছেন। বিএনপি নেতারা এখন কোনো দোষ খুঁজে না পেয়ে ভোটের ব্যবধান বেশি নিয়ে মিথ্যা অভিযোগ করছেন। শেখ হাসিনার উন্নয়ন ও অর্জনের কারণেই আওয়ামী লীগের প্রার্থীরা বেশি ভোটে জয়ী হয়েছেন, এটাই স্বাভাবিক। বিপুল ভোটের ব্যবধান বিএনপির নেতিবাচক রাজনীতিকে জনগণের প্রত্যাখ্যান। তিনি বলেন, এ ব্যবধান এবং বিজয় থেকে বিএনপি ভবিষ্যতে শিক্ষা নেবে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, জনগণের কাছে বিএনপি কী বলে ভোট চাইবে, তাদের তো বলার কিছু নেই। আগুন সন্ত্রাস আর মানুষ পুড়িয়ে মারা এবং দুর্নীতিতে বিশ্বচ্যাম্পিয়ন হওয়া বিএনপির জনগণের কাছে আর কী বা বলার আছে? ভোট কেন্দ্রে না এসে, প্রচার না চালিয়ে বিএনপি ভোটারদের আস্থা হারিয়েছে বলেও মন্তব্য করেন তিনি।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর