মঙ্গলবার, ১৯ জানুয়ারি, ২০২১ ০০:০০ টা

মাজাভাঙা নির্বাচন কমিশনের অধীনে সুষ্ঠু ভোট সম্ভব নয় : দুলু

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

মাজাভাঙা নির্বাচন কমিশনের অধীনে সুষ্ঠু ভোট সম্ভব নয় : দুলু

বিএনপির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, মাজাভাঙা নির্বাচন কমিশনের অধীনে সুষ্ঠু ভোট সম্ভব নয়। এরপরও গণতন্ত্রের স্বার্থে বিএনপি ভোটে অংশ নিচ্ছে। গতকাল চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচনে বিএনপি মনোনীত ধানের শীষের মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেনের পক্ষে গণসংযোগকালে তিনি এসব কথা বলেন। এ সময় তিনি শাহাদাতকে বিজয়ী করতে চট্টগ্রামবাসীর প্রতি আহ্বান জানান। সাবেক ভূমি উপমন্ত্রী রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেন, ‘সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি একজন ক্লিন ইমেজের মানুষকে মনোনয়ন দিয়েছে। করোনা প্রাদুর্ভাবকালে জনগণের সেবা করে তিনি সক্ষমতার জানান দিয়েছেন।

আশা করছি সিটি করপোরেশন নির্বাচনে তিনি নির্বাচিত হয়ে সেই ধারা অব্যাহত রাখবেন। নগরের সেবা করার জন্য জনগণও ভোট দিয়ে ধানের শীষের প্রতীককে জয়যুক্ত করবে।’

স্থানীয় নেতাদের সঙ্গে নিয়ে দুলু নগরীর কাতালগঞ্জ মোড় থেকে গণসংযোগ শুরু করেন। পথে শেখ বাহারউল্লাহ মসজিদ, বড় গ্যারেজ, বাদুড়তলা, বহদ্দারহাট মোড়, শোলকবহর মাদরাসা রোড, মির্জাপুল, জলিল বিল্ডিং, ফরেস্ট গেট, মুরাদপুর মোড়, বশর মার্কেট, পিলখানা গলি হয়ে বন গবেষণাগার মাঠে গিয়ে তিনি গণসংযোগ শেষ করেন। এ সময় উপস্থিত ছিলেন বিএনপি নেতা নাজিম উদ্দীন, চট্টগ্রাম মহানগরের সদস্যসচিব আবুল হাসেম বক্কর, যুগ্ম-আহ্বায়ক এস কে খোদা তোতন, কাজী বেলাল উদ্দীন, ইয়াছিন চৌধুরী লিটন, সদস্য মো. কামরুল ইসলাম, উত্তর জেলা নেতা এম এ হালিম, জসিম উদ্দীন সিকদার, মো. সেকান্দর চৌধুরী প্রমুখ।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর