শনিবার, ২৩ জানুয়ারি, ২০২১ ০০:০০ টা

সর্বস্তরে দলীয়করণের প্রভাব : পীর চরমোনাই

নিজস্ব প্রতিবেদক

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির মুফতি সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম পীর চরমোনাই বলেছেন, দেশের সর্বস্তরে দলীয়করণের বিরূপ প্রভাব পড়েছে। যুবসমাজ দিন দিন খুন, ধর্ষণ ও সন্ত্রাসে জড়িয়ে পড়ে দেশকে অনিশ্চিত গন্তব্যের দিকে নিয়ে যাচ্ছে। এ অবস্থায় যুবসমাজকে চরিত্রবান করে গড়ে তুলে একটি আদর্শ সমাজ বিনির্মাণের জন্য  ইসলামী যুব আন্দোলনকে সক্রিয় ভূমিকা রাখতে হবে। গতকাল রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে ইসলামী যুব আন্দোলনের তৃতীয় জাতীয় যুব কনভেনশনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

যুব আন্দোলনের সভাপতি কে এম আতিকুর রহমানের সভাপতিত্বে ও সেক্রেটারি জেনারেল মাওলানা মুহাম্মাদ নেছার উদ্দিনের সঞ্চালনায় ‘যুবসমাজের উন্নয়ন ও ইনসাফপূর্ণ সমাজ বিনির্মাণে ইসলামই কার্যকর পন্থা’ এ প্রতিপাদ্য বিষয় সামনে রেখে তৃতীয় জাতীয় যুব কনভেনশন অনুষ্ঠিত হয়। কনভেনশনে ২০২১-২২ সেশনের জন্য মাওলানা মুহাম্মদ নেছার উদ্দিনকে সভাপতি, ইঞ্জিনিয়ার শরীফুল ইসলামকে সহসভাপতি ও ইঞ্জিনিয়ার আতিকুর রহমান মুজাহিদকে সেক্রেটারি জেনারেল করে নতুন কমিটি ঘোষণা করেন ইসলামী আন্দোলনের আমির।

আরও বক্তব্য দেন মুফতি সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম শায়খে চরমোনাই, অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ, আল্লামা নূরুল হুদা ফয়েজী, অধ্যাপক আশরাফ আলী আকন, অধ্যাপক মাহবুবুর রহমান, মাওলানা গাজী আতাউর রহমান, আমিনুল ইসলাম, আশরাফুল আলম, মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, মাওলানা লোকমান হোসাইন জাফরী, অধ্যাপক সৈয়দ বেলায়েত হোসেন, শরিফুল ইসলাম, আতিকুর রহমান মুজাহিদ, মুফতি মানসুর আহমদ সাকী প্রমুখ।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর