রবিবার, ২৪ জানুয়ারি, ২০২১ ০০:০০ টা

রাজনীতিকে বিত্তের কাছে বিক্রি হতে দেওয়া যাবে না : তথ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

রাজনীতিকে বিত্তের কাছে বিক্রি হতে দেওয়া যাবে না : তথ্যমন্ত্রী

রাজনীতিকে বিত্তের কাছে বিক্রি হতে দেওয়া যাবে না উল্লেখ করে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, রাজনীতি থাকবে রাজনৈতিক কর্মীদের হাতে, কোনো বিত্তশালীর হাতে নয়।

তিনি গতকাল চট্টগ্রামের রাঙ্গুনীয়া উপজেলায় আওয়ামী লীগের বর্ধিত সভায় এ কথা বলেন। প্রধান অতিথির বক্তব্যে ড. হাছান মাহমুদ আরও বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ হচ্ছে দেশের মানুষের আসল ঠিকানা।

একজন কর্মী হিসেবে কেউ নির্বাচনের মাধ্যমে সংসদ সদস্য হয়েছি, কেউ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, কেউ মেয়র কিংবা কাউন্সিলর ও মেম্বার হয়েছি। কিন্তু আমাদের মূল ঠিকানা হচ্ছে দল। তাই দলের সাংগঠনিক শক্তি অত্যন্ত গুরুত্বপূর্ণ। তিনি উল্লেখ করেন, সংকট মোকাবিলায় প্রধানমন্ত্রীর সাহস এবং ধৈর্য একই সঙ্গে আমাদের সাংগঠনিক শক্তি। কিন্তু পর পর তিনবার রাষ্ট্রক্ষমতায় থাকার কারণে আমাদের অনেকের মধ্যে আলস্য এসেছে। একই সঙ্গে দলের মধ্যে কিছু সুবিধাভোগী, কিছু সুযোগসন্ধানী নানাভাবে অনুপ্রবেশ করেছে। এদের রুখে দিতে হবে।

উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে সিনিয়র সহসভাপতি আবদুল মোনাফ সিকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শামসুল আলম তালুকদারের সঞ্চালনায় বর্ধিত সভায় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান স্বজন কুমার তালুকদার, পৌরসভার মেয়র মো. শাহজাহান সিকদার, আবুল কাশেম চিশতি, ইদ্রিছ আজগর, নজরুল ইসলাম তালুকদার, আওয়ামী লীগ নেতা জামাল উদ্দিনসহ অনেকে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর