শিরোনাম
প্রকাশ : রবিবার, ২৪ জানুয়ারি, ২০২১ ০০:০০ টা
আপলোড : ২৩ জানুয়ারি, ২০২১ ২৩:২৭

রংপুরে চাঁদাবাজির অভিযোগে ভুয়া ডিবি পুলিশ আটক

নিজস্ব প্রতিবেদক, রংপুর

রংপুরের মিঠাপুকুরে ডিবি পুলিশ পরিচয়ে চাঁদাবাজির অভিযোগে এক প্রতারককে আটক করে পুলিশে দিয়েছেন স্থানীয়রা। গতকাল তাকে আদালতের মাধ্যমে রংপুর কেন্দ্রীয় কারাগারে পাঠিয়েছে পুলিশ। অভিযুক্ত মো. লিটন মিয়া (৪০) মিঠাপুকুর উপজেলার বালারহাটের মৃত ওয়াহেদ আলীর ছেলে। এ সময় তার দুই সহযোগী পালিয়ে গেছেন। পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, লিটন মিয়া দীর্ঘদিন ধরে উপজেলার বিভিন্ন এলাকায় কখনো সিআইডি, কখনো ডিবি পুলিশের কর্মকর্তা পরিচয় দিয়ে মানুষের কাছে চাঁদা দাবি করতেন।

 গতকাল সকালে দুই সহযোগীকে নিয়ে মোটরসাইকেলে উপজেলার গোপালপুর ইউনিয়নের শাল্টিপাড়ার ভুট্টোর বাড়িতে গিয়ে ডিবির কর্মকর্তা পরিচয়ে চাঁদা দাবি করেন। ভুট্টোর সন্দেহ হলে আশপাশের লোকজনকে বিষয়টি জানান। পরে, স্থানীয়রা লিটনকে আটক করেন। এ সময় অবস্থা বেগতিক দেখে তার দুই সহযোগী পালিয়ে যান। স্থানীয়রা লিটনকে পরে পুলিশে সোপর্দ করেন।

ইউপি চেয়ারম্যান আমিরুল ইসলাম পাইকার দিলীপ বলেন, লিটন মিয়া ও তার সহযোগীরা দীর্ঘদিন ধরে এলাকায় ডিবি ও সিআইডি পুলিশ পরিচয়ে চাঁদা দাবি করতেন। মূলত তারা প্রতারক।

মিঠাপুকুর থানার ওসি আমিরুজ্জামান বলেন, একজন প্রতারককে আটক করা হয়েছে। আরও তথ্য জানতে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ঘটনায় মামলা হয়েছে।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর