শিরোনাম
প্রকাশ : মঙ্গলবার, ২৬ জানুয়ারি, ২০২১ ০০:০০ টা
আপলোড : ২৬ জানুয়ারি, ২০২১ ০০:০৯

ধুনট পৌরসভা নির্বাচন

নৌকার কর্মীদের নির্বাচনী কর্মকর্তা নিয়োগের অভিযোগ স্বতন্ত্র প্রার্থীর

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

৩০ জানুয়ারি অনুষ্ঠিতব্য বগুড়ার ধুনট পৌরসভা নির্বাচনে চার প্রিসাইডিং অফিসারকে নৌকা প্রতীকের কর্মী দাবি করে অভিযোগ করেছেন স্বতন্ত্র মেয়র প্রার্থী এজিএম বাদশা। গতকাল তিনি বগুড়া জেলা নির্বাচন কর্মকর্তার কাছে অভিযোগ জমা দিয়ে অনুলিপি জেলা প্রশাসক ও উপজেলা নির্বাহী কর্মকর্তাকে দিয়েছেন। অভিযোগে তিনি উল্লেখ করেন, প্রিসাইডিং অফিসার হিসেবে নিয়োগ পাওয়া ধুনট মহিলা কলেজের প্রভাষক মো. ফরিদুল ইসলাম, ধুনটের জিএমসি কলেজের প্রভাষক মো. মেহেদী হাসান, প্রভাষক মো. মজনু আলম সরকার ও প্রভাষক মো. জাহাঙ্গীর আলম সশরীরে নৌকা প্রতীকের নির্বাচনী প্রচারণায় অংশ নিয়েছেন। তাছাড়া বিভিন্ন আলোচনা সভায় অংশ নিচ্ছেন। তাদের দিয়ে নির্বাচন করালে ভোট জালিয়াতি হবে। ভোট সুষ্ঠু ও নিরপেক্ষ হবে না।’

তিনি বলেন, চারজন ব্যক্তিগত এবং রাজনৈতিকভাবেও নৌকা প্রতীকের নিকটজন, তা এলাকার লোকজন জানে। তাই সুষ্ঠু এবং অবাধ নির্বাচনের স্বার্থে তাদের দায়িত্ব থেকে অব্যাহতি দিয়ে সরকারি কর্মকর্তাকে নিয়োগ দেওয়া হোক।

এ ব্যাপারে জ্যেষ্ঠ জেলা নির্বাচন কর্মকর্তা মাহবুব আলম শাহ বলেন, অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে। তিনি বলেন, সবাই কোনো না কোনো দল করেন। তিনি বলেন, সরকারি কর্মকর্তাদেরও নিয়োগ দেওয়া হবে। এখনো কাউকে নিয়োগ দেওয়া হয়নি।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর