মঙ্গলবার, ২৬ জানুয়ারি, ২০২১ ০০:০০ টা

টিকার নিবন্ধন প্রক্রিয়া নিয়ে প্রশ্ন রিজভীর

নিজস্ব প্রতিবেদক

করোনার টিকার নিবন্ধন প্রক্রিয়া নিয়ে প্রশ্ন তুলেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি বলেন, সরকার আরেকটা জালিয়াতির সার্টিফিকেট চালু করেছে। যারা ভ্যাকসিন নেবে তাদের একটি সম্মতিপত্র বা অঙ্গীকারনামা দিতে হবে। তার নাম, বাবার নাম, মায়ের নাম, আইডি নম্বর দিতে হবে। অঙ্গীকারনামা বা সম্মতিপত্র কেন? সেখানে সই দেবে কেন?

গতকাল এক আলোচনা সভায় তিনি এ প্রশ্ন তোলেন। রাজধানীতে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আরাফাত রহমান কোকো স্পোর্টিং ক্লাবের উদ্যোগে তার মৃত্যুবার্ষিকী উপলক্ষে এ আলোচনা সভার আয়োজন করা হয়। সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি ও বিএনপির ক্রীড়া সম্পাদক আমিনুল হক।

রুহুল কবির রিজভী বলেন, টিকা নিয়ে তামাশা করেছেন তথ্যমন্ত্রী হাছান মাহমুদ। তিনি এখন বিএনপিকে টিকা নেওয়ার জন্য অনুরোধ করেছেন। ভেজাল টিকা নিয়ে দেখবে বিএনপি মরে না বাঁচে। তারপর তারা নেবেন। কত বড় নিষ্ঠুর তামাশা! যে দেশ নিজের দেশের ওপর এটা প্রয়োগ করেনি। তারা মার্চ মাসে ট্রায়াল করবে। আর আমাদেরকে দিচ্ছে এটা ট্রায়াল করার জন্য। এটা আমার কথা নয় বা বাংলাদেশের মিডিয়া এটা বলেনি। আন্তর্জাতিক মিডিয়া রয়টার্স এটা বলেছে যে, ট্রায়াল হিসেবে এটা দেওয়া হয়েছে বাংলাদেশে।

জাহাঙ্গীর আলমের পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য দেন বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, আবদুস সালাম আজাদ, খন্দকার মাশুকুর রহমান মাশুক, হাসান জাফির তুহিন প্রমুখ। মোনাজাত পরিচালনা করেন ওলামা দলের আহ্বায়ক মাওলানা শাহ নেছারুল হক।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর