মঙ্গলবার, ২৬ জানুয়ারি, ২০২১ ০০:০০ টা

শ্লীলতাহানির ভিডিও ভাইরাল, গ্রেফতার ১

নিজস্ব প্রতিবেদক

তরুণীর শ্লীলতাহানির ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়ানোর অভিযোগে রাফিদ সাদমান নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল রাজধানীর ক্যান্টনমেন্ট থানার পুরাতন ডিওএইচএসের ৬ নম্বর সড়কের ৮১/এ নম্বর বাড়ি থেকে রাফিদকে গ্রেফতার করা হয়। এর আগে, ক্যান্টনমেন্ট থানায় তার বিরুদ্ধে মামলা করেন ভুক্তভোগী তরুণীর বাবা। এজহারে তিনি উল্লেখ করেন, রাফিদের সঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যমে ওই তরুণীর পরিচয় হয়। এক পর্যায়ে তারা দেখা সাক্ষাতও করে। গত ৩০ অক্টোবর রাত ৯টার দিকে রাফিদ কৌশলে ডেকে তাকে বাসায় নিয়ে যায়। সেখানে কোমল পানীয়র সঙ্গে নেশাজাতীয় দ্রব্য পান করায়। এতে ওই তরুণী অচেতন হয়ে পড়ে। এরপর রাফিদ তরুণীকে নগ্ন করে তার ভিডিও চিত্র ধারণ করে। পরে তরুণী জ্ঞান ফিরলে তাকে ওই ভিডিও দেখিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ধর্ষণ করে।

এছাড়া কাউকে কিছু না জানানোর জন্য ভয়ভীতি দেখিয়ে পরদিন সকালে তাকে ছেড়ে দেয়। এরপর থেকে প্রায়ই তাকে ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করানোর ভয় দেখিয়ে ধর্ষণ করে। দিনে দিনে রাফিদ বেপরোয়া হয়ে উঠলে ওই তরুণী তার মাকে বিষয়টি জানায়।

এক পর্যায়ে রাফিদ ওই তরুণীর ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিয়ে ভাইরাল করে। পরিবারের সদস্যরা বিষয়টি নানাভাবে মীমাংসা করতে ব্যর্থ হয়ে পরে মামলা করেন। মামলাটি নারী ও শিশু নির্যাতন দমন আইন এবং পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে রেকর্ড করা হয়েছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর