সোমবার, ১ ফেব্রুয়ারি, ২০২১ ০০:০০ টা

নির্বাচন কমিশনের বিরুদ্ধে মামলা করার ঘোষণা বিএনপি প্রার্থীর

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে কারচুপি, জয় ছিনিয়ে নেওয়াসহ তিন অভিযোগে নির্বাচন কমিশনের বিরুদ্ধে মামলা করার ঘোষণা দিয়েছেন বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন। গতকাল দুপুরে নগর বিএনপির কার্যালয়ে সংবাদ সম্মেলন করে তিনি এ ঘোষণা দেন। ডা. শাহাদাত হোসেন বলেন, ভোটের দিন সকাল থেকে ৬০টি কেন্দ্রে ঘুরেছি। এ সময় দেখা গেছে বিএনপির এজেন্টদের কেন্দ্র থেকে বের করে দেওয়া হয়েছে। বিএনপি মনোনীত কাউন্সিলর প্রার্থীদের কেন্দ্রে আসতে দেওয়া হয়নি। ভোটের আগে পুলিশ  নেতা-কর্মীদের বাড়ি বাড়ি গিয়ে এলাকা ছাড়ার হুমকি দিয়েছে। নির্বাচনে কারচুপির মাধ্যমে বিএনপির নিশ্চিত বিজয় কেড়ে নেওয়া হয়েছে।’ ডা. শাহাদাত হোসেন বলেন, নির্বাচন কমিশনের কাছে ভোটের ফলাফলের প্রিন্টেড কপি চেয়েছিলাম।

কিন্তু তারা আমাদের দিয়েছে সাজানো কপি। প্রতি ঘণ্টার ভোটের হিসাব চেয়েছিলাম দিতে পারেনি। জালিয়াতির মাধ্যমে আমার ৪ থেকে ৫ শতাংশ ভোট নিয়েছে। এ তিন কারণে নির্বাচন কমিশনের বিরুদ্ধে মামলা করা হবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম, শ্রমবিষয়ক সম্পাদক এ এম নাজিম উদ্দিন, মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর,  মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক ইয়াছিন চৌধুরী লিটন, এম এ আজিজ, এস এম সাইফুল আলম, আবদুল মান্নান, আহ্বায়ক কমিটির সদস্য মো. কামরুল ইসলাম, মহিলা দলের সভাপতি মনোয়ারা বেগম মণি, সাধারণ সম্পাদক জেলি চৌধুরী প্রমুখ।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর