সোমবার, ১ ফেব্রুয়ারি, ২০২১ ০০:০০ টা

এশিয়াটিকের দুই কর্মীর রহস্যজনক মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

বিজ্ঞাপনী সংস্থা এশিয়াটিকের সহযোগী প্রতিষ্ঠান ফোরথট পিআর (পাবলিক রিলেশন্স) নামক এজেন্সির দুই কর্মীর রহস্যজনক মৃত্যু হয়েছে। মৃতরা হলেন- শিহাব জহির ও কায়সার আহমেদ। গতকাল সকালে রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। এশিয়াটিকের মুখপাত্র মাইন্ডশেয়ার বাংলাদেশের প্রতিনিধি জাহাঙ্গীর আলম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, সকালে অফিসে এসে তাদের মৃত্যুর সংবাদ শুনলাম। ফোরথট আমাদের জানিয়েছে, কয়েকজন কর্মী নিজ উদ্যোগে গাজীপুরের সারাহ রিসোর্টে যান। সেখান থেকে ফিরে অসুস্থ হয়ে পড়েন।

অসুস্থ অবস্থায় দুজন মারা গেছেন। আরও কয়েকজন হাসপাতালে আছেন শুনেছি।  তিনি আরও বলেন, এটা কর্মীদের ব্যক্তিগত ট্যুর ছিল। সেখানে কী হয়েছে সে বিষয়ে আমাদের জানা নেই। অফিশিয়াল ট্যুর হলে আমরা বলতে পারতাম। আমার কাছে এর চেয়ে বেশি তথ্য নেই। ফোরথটের প্রধান নির্বাহী (সিইও) ইকরাম মঈন নিজেও অসুস্থ অবস্থায় ইউনাইটেড হাসপাতালে ভর্তি আছেন বলে জানা গেছে। শেরেবাংলা নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানে আলম মুনশি বলেন, পুলিশের কাছে কোনো অস্বাভাবিক মৃত্যুর সংবাদ নেই।

এ বিষয়ে ফোরথটের নির্বাহী ভাইস চেয়ারম্যান সারা যাকের বলেন, দুই সহকর্মীর মৃত্যুর সংবাদ শুনে আমরা অত্যন্ত মর্মাহত। আমরা সবাইকে অনুরোধ করছি, আপনারা আমাদের সঙ্গে থাকুন, নিহতদের পরিবারের সঙ্গে থাকুন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর