মঙ্গলবার, ২ ফেব্রুয়ারি, ২০২১ ০০:০০ টা

ক্ষমতা দখলে রাখতে অটো পাস : রিজভী

নিজস্ব প্রতিবেদক

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী বলেছেন, মিডনাইট নির্বাচন করে ক্ষমতা দখলে রাখতে হলে এ সরকারের দরকার মেরুদন্ডহীন একটি অশিক্ষিত জাতির। তাই নজিরবিহীন অটো পাস দিলেন কোমলমতি ছাত্র-ছাত্রীদের। তিনি আরও বলেন, পৃথিবীতে এমন নজিরবিহীন মিডনাইটের অটো এমপিদের সংসদ আর নেই। যেমনিভাবে তারা এবার অটো পাস আর জিপিএ-৫ এর ছড়াছড়ি দেখালেন সেটিরও নজির পৃথিবীতে নেই। গতকাল সকালে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।

রিজভী আহমেদ বলেন, আওয়ামী লীগ ও গণতন্ত্র পরস্পর বিরোধী সত্তা। একসঙ্গে তা চলতে পারে না। একদিকে দুর্নীতি, দুঃশাসন অন্যদিকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী এবং দলীয় সন্ত্রাসীদের ওপর নির্ভর করে বিরোধী নেতা-কর্মীদের ওপর হামলা, মামলা, খুন, গুম, চালিয়ে দেশব্যাপী ত্রাসের রাজত্ব কায়েম করা হয়েছে। তিনি বলেন, বেগম খালেদা জিয়াকে ‘গৃহবন্দী’ করে রাখা হয়েছে। বিরোধী দলের নেতৃত্বকে মাস্টারপ্ল্যানের মাধ্যমে ‘হত্যার চেষ্টা’ অব্যাহত রেখেছে।

এ সময় দলের চেয়ারপারসনের উপদেষ্টা আবদুস সালাম, যুগ্ম মহাসচিব হাবিব-উন নবী খান সোহেল, কেন্দ্রীয় নেতা মীর সরফত আলী সপু, আবদুস সালাম আজাদ, বেলাল আহমেদ, মশিউর রহমান বিপ্লব, খান রবিউল ইসলাম রবি প্রমুখ উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর