শুক্রবার, ৫ ফেব্রুয়ারি, ২০২১ ০০:০০ টা

ধর্ষণ মামলায় রাজশাহীতে স্টেশন মাস্টার গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

ধর্ষণ মামলায় রাজশাহীতে রেলওয়ের এক স্টেশন মাস্টারকে গ্রেফতার করেছে পুলিশ। তার নাম মঈন উদ্দিন আজাদ। বুধবার রাতে নাটোরের নলডাঙ্গার মাধনগর স্টেশন থেকে তাকে গ্রেফতার করে রাজশাহী নগরীর বোয়ালিয়া মডেল থানা পুলিশের একটি দল। গত ১৯ জানুয়ারি বোয়ালিয়া থানায় তার বিরুদ্ধে ধর্ষণের একটি মামলা করেন এক গৃহবধূ। মঈন উদ্দিন আজাদ সে সময় রাজশাহী রেলওয়ে স্টেশনের স্টেশন মাস্টার ছিলেন। এই মামলার প্রেক্ষিতে মঈন উদ্দিন আজাদকে রাজশাহী থেকে নাটোরে বদলি করা হয়। সেখান থেকেই তাকে গ্রেফতার করা হলো। সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, ট্রেনে যাতায়াতের পথেই স্টেশন মাস্টার আজাদের সঙ্গে নগরীর শিরোইল এলাকার ওই নারীর পরিচয় হয়। এরপর তাদের মধ্যে ফেসবুক ম্যাসেঞ্জারে কথা হতো। আজাদ ওই নারীকে রেলওয়েতে একটি চাকরি দিতে চেয়েছিলেন। এ জন্য ঘুষ হিসেবে ওই নারীকে আট লাখ টাকা লাগবে বলে জানান। তিনি আগাম দুই লাখ টাকাও নিয়েছিলেন।

মামলার এজাহারে বলা হয়েছে, রেলের চাকরির নিয়োগ পরীক্ষার প্রস্তুতিমূলক বই দেওয়ার নামে ১৭ জানুয়ারি ওই নারীকে বাসায় ডাকেন মঈন উদ্দিন আজাদ। ওই নারী সরল বিশ্বাসে তার বাসায় গেলে দেখেন সেখানে কেউ নেই। ফাঁকা বাসায় মঈন উদ্দিন আজাদ তাকে ধর্ষণ করেন। ধর্ষণের পর রেল কর্মকর্তা ঘটনাটি কাউকে জানালে বড় ধরনের ক্ষতির হুমকি দেন।

রাজশাহী নগর পুলিশের মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস জানান, ‘স্টেশন মাস্টার মঈন উদ্দিন আজাদের অবস্থান নিশ্চিত হয়ে তাকে গ্রেফতার করা হয়েছে। এরপর বৃহস্পতিবার সকালে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।’

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর