সোমবার, ৮ ফেব্রুয়ারি, ২০২১ ০০:০০ টা

সুনামগঞ্জে প্রথম টিকা নিলেন পীর মিসবাহ

সুনামগঞ্জ প্রতিনিধি

সুনামগঞ্জে প্রথম টিকা নিলেন পীর মিসবাহ

সুনামগঞ্জে জনপ্রতিনিধি, ডাক্তার-নার্স, প্রশাসনের কর্মকর্তা, মুক্তিযোদ্ধা, সাংবাদিকসহ নানা শ্রেণি-পেশার মানুষকে টিকা প্রদানের মাধ্যমে করোনাভাইরাসের টিকাদান কার্যক্রম শুরু হয়েছে। গতকাল সকালে সদর হাসপাতালের টিকাদান কেন্দ্রে এই কার্যক্রমের আনুষ্ঠানিক শুরু করে জেলা স্বাস্থ্য বিভাগ। নিজ সংসদীয় এলাকার জনগণকে উৎসাহিত করতে পূর্বঘোষণা অনুযায়ী প্রথম টিকা গ্রহণ করেন সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ। টিকা নেওয়ার পর তিনি বলেন, ‘করোনা ভ্যাকসিন নিয়ে মানুষের মাঝে অনেক ধরনের বিভ্রান্তি আছে, বিভ্রান্তিকর বক্তব্য আছে, এ কারণে আমি একজন সংসদ সদস্য হিসেবে আমার নির্বাচনী এলাকারমানুষকে উৎসাহিত করতে করোনা ভ্যাকসিন নিজের শরীরে গ্রহণ করেছি। আমি আমার নির্বাচনী এলাকার মানুষকে বলতে চাই, এই ভ্যাকসিন নিয়ে বিভ্রান্ত হওয়ার কোনো কারণ নেই। এটি অত্যন্ত নিরাপদ একটি ভ্যাকসিন। নিজ নির্বাচনী এলাকার মানুষের উদ্দেশে তিনি বলেন, নিজে ও নিজের পরিবারকে বাঁচাতে এই ভ্যাকসিন গ্রহণ করুন।  ॥

একই সময় অন্য একটি বুথে টিকা নেন সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক। পরবর্তীতে জেলা পরিষদ চেয়ারম্যান নূরুল হুদা মুকুট, জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন, সদর উপজেলা চেয়ারম্যান খায়রুল হুদা চপল, জেলা বিএমএর সভাপতি মুক্তিযোদ্ধা ডা. আবদুল হাকিম, সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. রফিকুল ইসলাম, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক সদস্য সচিব বীর মুক্তিযোদ্ধা মালেক হুসেন পীর প্রমুখ করোনা টিকা গ্রহণ করেন।

সুনামগঞ্জের সিভিল সার্জন ডা. শামসউদ্দিন জানান, প্রথম ধাপে সুনামগঞ্জে ৮৪ হাজার ডোজ করোনাভাইরাসের টিকা এসেছে। দুই দফায় এই টিকা ৪২ হাজার মানুষকে প্রদান করা হবে।

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর