মঙ্গলবার, ৯ ফেব্রুয়ারি, ২০২১ ০০:০০ টা

কারাবন্দী খালেদা জিয়ার মুক্তি চাইল বিএনপি

কারাবন্দিত্বের তিন বছরে প্রতিবাদ সমাবেশ

নিজস্ব প্রতিবেদক, বরিশাল ও খুলনা

কারাবন্দী খালেদা জিয়ার মুক্তি চাইল বিএনপি

বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে গতকাল জাতীয় প্রেস ক্লাবের সামনে বিএনপির নেতা-কর্মীরা প্রতিবাদ সমাবেশ কর্মসূচি পালন করেন -বাংলাদেশ প্রতিদিন

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার কারাবন্দিত্বের তিন বছর উপলক্ষে বরিশাল ও খুলনায় বিএনপির প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সমাবেশ থেকে গণতন্ত্র পুনরুদ্ধারের জন্য বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দাবি করা হয়। বরিশাল : গতকাল বেলা ১১টায় বরিশাল মহানগর বিএনপির উদ্যোগে নগরীর সদর রোডের দলীয় কার্যালয়ের সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন মহানগর বিএনপি সভাপতি অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ার। সভাপতির বক্তব্যে সরোয়ার বলেন, একটি শক্তিশালী বিরোধী দল থাকলে দেশ সঠিকভাবে পরিচালিত হয়। কিন্তু সরকার বিরোধী দলকে নিশ্চিহ্ন করার ষড়যন্ত্র করছে।

তারা মিথ্যা মামলায় বিএনপি চেয়ারপারসনকে কারাগারে আটকে রেখেছে। এর আগে সকাল ১০টায় নগরীর সদর রোডের অশি^নী কুমার হলের সামনে একই দাবিতে প্রতিবাদ সমাবেশ করে জেলা বিএনপি। খুলনা : গতকাল দুপুরে নগরীর কে ডি ঘোষ রোডে দলীয় কার্যালয়ের সামনে প্রতিবাদ সমাবেশের আয়োজন করে খুলনা মহানগর ও জেলা বিএনপি। এতে সভাপতিত্ব করেন নগর বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম মঞ্জু।

তিনি বলেন, আন্দোলন ও জনগণের অভ্যুত্থানের মধ্য দিয়ে মানুষের অধিকার ফিরিয়ে আনতে হবে। সরকারকে বাধ্য করব খালেদা জিয়াকে মুক্তি দিয়ে জনগণের সব অধিকার ফিরিয়ে দেওয়ার জন্য।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর