রবিবার, ১৪ ফেব্রুয়ারি, ২০২১ ০০:০০ টা

ড্রেনে অক্সিজেন সিলিন্ডার রমেক হাসপাতালের কর্মচারীকে শোকজ

নিজস্ব প্রতিবেদক, রংপুর

রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালের ড্রেনে একটি অক্সিজেন সিলিন্ডার পড়ে থাকার ঘটনায় তোলপাড় শুরু হয়েছে। এ ঘটনায় হাসপাতাল কর্তৃপক্ষ আবু সাঈদ খান বাবু ওরফে অক্সিজেন বাবু নামে এক ইলেকট্রিশিয়ানকে শোকজ করেছে। গতকাল দুপুরে বিষয়টি নিশ্চিত করেন রমেক হাসপাতালের পরিচালক (প্রশাসন) মোস্তফা জামান চৌধুরী।

হাসপাতালের একটি সূত্র জানিয়েছে, সিলিন্ডারটি অবৈধভাবে বেসরকারি হাসপাতালে সরবরাহ করা হয়েছিল। অক্সিজেন শেষ হওয়ায় সিলিন্ডারটি ফেরত দিতে এসে অক্সিজেন বাবুকে না পেয়ে ড্রেনে ফেলে রেখে চলে যায়। দুই দিন আগে ড্রেনে থাকা সিলিন্ডারের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে বিষয়টি ভাইরাল হয়। এ ঘটনায় হাসপাতাল কর্তৃপক্ষ নড়েচড়ে বসে। তারা হাসপাতালের অক্সিজেন সিলিন্ডারের সংখ্যা কম রয়েছে কিনা তা খতিয়ে দেখছে। এ ছাড়া অক্সিজেন সংক্রান্ত বিষয়গুলো খতিয়ে দেখতে ওই কর্মচারীকে শোকজ করা হয়েছে। বর্তমানে আবু সাইদ খান বাবু হামপাতালে অবস্থান না করায় তার বিরুদ্ধে কেন আইনি ব্যবস্থা নেওয়া হবে না জানিয়ে চিঠি দেওয়া হয়েছে।

রমেক হাসপাতালের পরিচালক (প্রশাসন) মোস্তফা জামান চৌধুরী বলেন, অক্সিজেনের বিষয়টি নিয়ে এক কর্মচারীকে শোকজ করা হয়েছে। অক্সিজেন শাখার যাবতীয় বিষয় তদন্ত করা হচ্ছে।

সর্বশেষ খবর