শনিবার, ৬ মার্চ, ২০২১ ০০:০০ টা

ভুয়া মুক্তিযোদ্ধাদের প্রতিরোধ করে নতুন প্রজন্ম গড়তে হবে

শামীম ওসমান

নারায়ণগঞ্জ প্রতিনিধি

সংসদ সদস্য শামীম ওসমান (নারায়ণগঞ্জ-৪) বলেছেন, এটা খুবই পরিতাপের বিষয় যে, মহান মুক্তিযুদ্ধের সনদ নিয়েও নানা দুর্নীতি হচ্ছে। কিছু লোক মুক্তিযোদ্ধা সেজে সমাজের বিভিন্ন স্তরে চোটপাট করছে। দেশের পরবর্তী সুন্দর একটি প্রজন্ম গড়ে তুলতে হলে এসব ভুয়া মুক্তিযোদ্ধাকে প্রতিহত করতে হবে। শামীম ওসমান গতকাল দুপুরে ওসমানী পৌর স্টেডিয়ামে বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সহযোগিতায় আয়োজিত বঙ্গবন্ধু নবম বাংলাদেশ গেমসের মধুমতি জোনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির ভাষণ দিচ্ছিলেন। তিনি বলেন, সারা দেশকে আমরা পরিবর্তন করতে না পারলেও নারায়ণগঞ্জকে পরিবর্তন করা আমাদের সবার দায়িত্ব। এ জন্য সমাজের ভালো মানুষদের এগিয়ে আসতে হবে।

আটটি জোনে বিভক্ত নবম বাংলাদেশ গেমসের ‘মধুমতি জোন’ নামে নারায়ণগঞ্জ জোনের অধীনে আটটি জেলার আটটি দল অংশগ্রহণ করছে। ঢাকা, নারায়ণগঞ্জ, ফরিদপুর, শরীয়তপুর, গোপালগঞ্জ, রাজবাড়ী, মুন্সীগঞ্জ ও গাজীপুর জেলার পাঁচটি পুরুষ দল ও তিনটি নারী দল টুর্নামেন্টে খেলবে। উদ্বোধনী দিনে গোপালগঞ্জ জেলা দল ঢাকা জেলা দলকে পরাজিত করে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ।

জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটু বলেন, দেশের ও গ্রামবাংলার মানুষের জনপ্রিয় খেলা কাবাডির মানোন্নয়নে ব্যাপকভাবে প্রচার-প্রচারণা প্রয়োজন।

প্রসঙ্গত, বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সহযোগিতায় আয়োজিত তিন দিনব্যাপী এই কাবাডি টুর্নামেন্টের মধুমতি জোনের ফাইনাল হবে আগামী ৮ মার্চ সোমবার।

সর্বশেষ খবর