রবিবার, ৭ মার্চ, ২০২১ ০০:০০ টা

ফেনীতে ভবনে বিস্ফোরণ, মা ও দুই মেয়ে দগ্ধ

ফেনী প্রতিনিধি

ফেনী শহরে শহীদ শহীদুল্লাহ কায়সার সড়কের শফিক ম্যানশন নামে একটি ভবনে বিস্ফোরণের ঘটনায় তিনজন দগ্ধ হয়েছেন। শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে এ বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে মা ও দুই মেয়ে দগ্ধ হন। আহতরা হলেন- দুই বোন ফারাহ ইসলাম, হাফসা ইসলাম ও মা মেহেরুন্নেসা। তারা চট্টগ্রাম জেলার মিরসরাই থানার করেরহাটের চত্তরিয়া গ্রামের বাসিন্দা। পড়ালেখার সুবিধার্থে ফেনীতে তারা ভাড়া বাসায় থাকেন।

স্থানীয়রা জানান, শুক্রবার রাত ১১টার দিকে তারা বিকট শব্দ শুনে বাইরে এলে দেখতে পান শফিক ম্যানশনে আগুন জ্বলছে। পরে তারা ঘরে প্রবেশ করে আগুন নিয়ন্ত্রণে আনেন ও আহতদের উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে প্রেরণ করেন।

অবস্থার অবনতি হলে দুজনকে গুরুতর অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে।

 বিস্ফোরণে বিল্ডিংয়ের চতুর্থ, পঞ্চম ও ষষ্ঠতলার জানালার গ্লাস ও দরজা ভেঙে গেছে। বিল্ডিংয়ের একটি বেলকনির গ্রিল খুলে গেছে। বিস্ফোরণ ও আগুনের সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে আসে। তবে বিস্ফোরণের কারণ এখনো উদঘাটন করা যায়নি।

রাতে ঘটনাস্থল পরিদর্শন করে পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবী জানান, ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে। আমরা সিআইডি ও পিবিআইর বিশেষজ্ঞ টিমকে খবর দিয়েছি তারা এসে ঘটনা তদন্ত করবে। আশা করি আসল ঘটনা উদঘাটন হবে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর