শনিবার, ১৩ মার্চ, ২০২১ ০০:০০ টা

খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে রাজনীতি করবেন না : তথ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

বেগম খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে রাজনীতি না করতে বিএনপিকে অনুরোধ জানিয়েছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। গতকাল সন্ধ্যায় বাংলাদেশ  টেলিভিশন চট্টগ্রাম কেন্দ্রের নতুন তালিকাভুক্ত শিল্পীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য  দেন তথ্যমন্ত্রী। মন্ত্রী বলেন, আদালত থেকে জামিন বা খালাস না পাওয়া সত্ত্বেও বেগম খালেদা জিয়াকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রশাসনিক ক্ষমতা বলে মুক্তি দিয়ে ঘরে থাকার ব্যবস্থা করে দিয়েছেন। এ জন্য বিএনপি মহাসচিব মির্জা ফখরুলের উচিত ছিল প্রধানমন্ত্রীকে ধন্যবাদ  দেওয়া। তা না করে তিনি বলছেন, তাকে বিদেশ নিয়ে  যেতে হবে।

বাংলাদেশ টেলিভিশনের মহাপরিচালক সোহরাব  হোসেনের সভাপতিত্বে রাশেদ হাসান ও আঁখি মজুমদারের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন বিটিভি চট্টগ্রাম কেন্দ্রের জেনারেল ম্যানেজার নিতাই কুমার ভট্টাচার্য।

বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র এম রেজাউল করিম চৌধুরী, তথ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মিজান উল আলম, একুশে পদকপ্রাপ্ত নাট্য ব্যক্তিত্ব আহমেদ ইকবাল হায়দার প্রমুখ। 

তথ্যমন্ত্রী বলেন, জঙ্গিবাদ ও মৌলবাদ বিভিন্ন জায়গায় মাথাচাড়া দিয়েছে। আমরা অতীতে বিশ্লেষণ করে  দেখেছি, যে সব জায়গায় সাংস্কৃতিক কর্মকান্ড বেশি  সেখানে জঙ্গিবাদ মাথাচাড়া দিয়ে উঠতে পারেনি। বিটিভি চট্টগ্রাম কেন্দ্রকে ঘিরে যেন ব্যাপক সাংস্কৃতিক কর্মকান্ড ও উৎসব হয়।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর