বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১ ০০:০০ টা

দ্রব্যমূল্যের লাগাম টানতে ব্যর্থ সরকার : নাগরিক ঐক্য

নিজস্ব প্রতিবেদক

স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে গুলি করে মানুষ হত্যা, মানুষের ভোটাধিকার ও রাজনৈতিক অধিকার হরণ, ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল এবং দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে গতকাল জাতীয় প্রেস ক্লাবের সামনে মানববন্ধন করেছে নাগরিক ঐক্য। মানববন্ধনে বক্তারা গুলি করে মানুষ হত্যার প্রতিবাদ জানান। দ্রব্যমূল্যের লাগাম টানতে ব্যর্থ সরকারের পদত্যাগ দাবি করেন।

বক্তব্য দেন নাগরিক ঐক্যের কেন্দ্রীয় সমন্বয়ক শহীদুল্লাহ্ কায়সার, বীর মুক্তিযোদ্ধা মোমিনুল ইসলাম, সাকিব আলী, আবু তালেব দেওয়ান, এস এম এ কবীর হাসান প্রমুখ।

হঠাৎ শারীরিক অসুস্থতার কারণে অংশ নিতে পারেননি অনুষ্ঠানের প্রধান অতিথি নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না।

মানববন্ধনে শহীদুল্লাহ্ কায়সার বলেন, সরকার সব ক্ষেত্রে ব্যর্থতার পরিচয় দিয়েছে। তারা মহান স্বাধীনতার ৫০ বছরে দেশকে লাশ উপহার দিয়েছে। এভাবে চলতে পারে না। নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দাম লাগামহীন ভাবে বেড়ে চলেছে। বাজার নিয়ন্ত্রণে তারা ব্যর্থ। কারণ এইসব সিন্ডিকেট তো চলেই সরকারি দলের লোকদের দিয়ে।

বীর মুক্তিযোদ্ধা মোমিনুল ইসলাম তার বক্তৃতায় বলেন, এই সরকারকে অপসারণ করা না হলে জনগণের অধিকার প্রতিষ্ঠা হবে না। স্বাধীনতার স্বপ্ন বাস্তবায়ন হবে না। ৫০ বছরে স্বাধীনতার কোনো স্বপ্নই বাস্তবায়িত হয়নি। সব বিরোধী শক্তিকে ঐক্যবদ্ধ হয়ে সরকারের বিরুদ্ধে দুর্বার আন্দোলন গড়ে তুলতে হবে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর