সোমবার, ১২ এপ্রিল, ২০২১ ০০:০০ টা
সীমানা নিয়ে বিরোধ

ঝালকাঠিতে অবসরপ্রাপ্ত সেনাসদস্যকে গুলি

ঝালকাঠি প্রতিনিধি

ঝালকাঠির রাজাপুরে অবসরপ্রাপ্ত সেনাসদস্য আবদুল করিম বাবুল মৃধার গুলিবিদ্ধের ঘটনায় অভিযুক্ত রাজাপুর উপজেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক মো. মাহফুজুর রহমান থানায় আত্মসমর্পণ করেছেন। মাহফুজুর আলহাজ লালমোন মহিলা কলেজের প্রভাষক। পুলিশের দাবি, তাকে কানুদাসকাঠি থেকে আটক করা হয়েছে। তবে গতকাল বিকালে নিজে থানায় এসে আত্মসমর্পণ করেন বলে জানিয়েছেন মাহফুজুর। অভিযুক্ত মাহফুজুর উপজেলা সদরের মৃত মমতাজ উদ্দীন আহম্মেদের ছেলে। উপজেলার মেডিকেল মোড়-সংলগ্ন পাথরবাড়িতে সীমানা নিয়ে বাবুল মৃধার সঙ্গে মাহফুজুরের শ্বশুরবাড়ির দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। গতকাল সকালে মাহফুজুর শ্রমিক দিয়ে ওই সীমানায় প্রাচীর নির্মাণের কাজ শুরু করেন।

 বাবুল মৃধা ঘটনাস্থলে গিয়ে নির্মাণ কাজে বাধা দিলে মাহফুজুর শ্বশুরবাড়ির জানালা দিয়ে তাকে লক্ষ্য করে গুলি করেন। এতে বাবুল মৃধার বাঁ হাতের কবজি ও বাঁ পাঁজর গুরুতর জখম হয়।

ঘটনার পর অভিযান চালিয়ে পুলিশ একনলা বন্দুক, এক রাউন্ড তাজা গুলি, একটি চাকু ও একটি দেশীয় অস্ত্র উদ্ধার করেছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্মরত মেডিকেল সহকারী কনক প্রভা জানান, বাবুল মৃধার হাতে ও পেটে গুলিবিদ্ধ হয়ে অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় বরিশাল মেডিকেলে পাঠানো হয়েছে।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম জানান, ঘটনার পর অভিযান চালিয়ে একনলা বন্দুক, এক রাউন্ড তাজা গুলি, একটি চাকু ও একটি দেশীয় অস্ত্র (গুপ্তি) উদ্ধার করা হয়। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে। অভিযুক্ত মাহফুজুরকে আটক করা হয়েছে।

সর্বশেষ খবর