মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১ ০০:০০ টা

কক্সবাজারে মধ্যরাতে সন্ত্রাসীদের গুলিতে গৃহবধূ নিহত, আহত ২

কক্সবাজার ও চকরিয়া প্রতিনিধি

কক্সবাজারের পেকুয়া উপজেলায় মধ্যরাতে সন্ত্রাসীদের এলোপাতাড়ি গুলিতে সেলিনা আক্তার (৩৭) নামে এক গৃহবধূ নিহত হয়েছেন। আহত হয়েছেন নাজমুল সাকিব (২৩) ও সাইফুল ইসলাম (২৩)। তারা বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। সাকিবের অবস্থা আশঙ্কাজনক।

রবিবার রাত আড়াইটার দিকে পেকুয়ার বারবাকিয়া ইউনিয়নের বুধা মাঝির ঘোনা এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পরপরই স্থানীয়রা জড়ো হয়ে মোহাম্মদ হোসেনের ছেলে মাহমুদুল করিম ও মফিজুর রহমানকে আটক করে পুলিশে দেয়। নিহত গৃহবধূ এলাকার ফরিদুল আলমের স্ত্রী। আহত নাজমুল সাকিব চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ছাত্র ও মো. সেলিমের ছেলে আর সাইফুল ইসলাম নুরুল আবছারের ছেলে। ফরিদুল আলম বলেন, ‘মধ্যরাতে সন্ত্রাসীরা গুলিবর্ষণ করে নুরুল ইসলামের বসতবাড়িতে তান্ডব চালায়। চলে যাওয়ার সময় আমার বাড়ির চারটি গরু লুটের চেষ্টা করে। ওই সময় আমার স্ত্রী ঘর থেকে বের হওয়ার সঙ্গে সঙ্গেই তাকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি চালিয়ে হত্যা করে। গুলির আওয়াজ শুনে সাকিব ও সাইফুল ঘর থেকে বের হলে তাদেরও গুলি করা হয়। একপর্যায়ে সন্ত্রাসীরা আমার চারটি গরু লুট করে নিয়ে যায়।’

কক্সবাজারে আরও দুইজন নিহত : টেকনাফ থানার ওসি হাবিবুর রহমান জানান, টেকনাফোর হ্নীলার লেদা নুরালিপাড়ায় রবিবার রাত ১০টার দিকে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে খালেক বাহিনীর গুলিতে ইমাম হোসেন নামে এক যুবক নিহত হন। পরে খবর পেয়ে টেকনাফ থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। অন্যদিকে একই দিন রাত সাড়ে ১০টার দিকে টেকনাফের হোয়াইক্যং ঝিমংখালীতে পাহাড় কাটার সময় মাটিচাপা পড়ে এক রোহিঙ্গা নিহত হয়েছেন।

নিহত তিনজনের মৃতদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

কক্সবাজারের পেকুয়ার বারবাকিয়া, টেকনাফের হ্নীলা ও হোয়াংক্যয়ে পৃথক ঘটনায় এক নারীসহ তিনজন নিহত হয়েছেন। এসব ঘটনায় আহত হয়েছেন দুজন।

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুর রহমান মজুমদার জানান, রবিবার দিবাগত রাত আড়াইটার দিকে পেকুয়ার বারবাকিয়া বোদামাঝির ঘোনা এলাকায় জমি-সংক্রান্ত বিরোধ নিয়ে সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে গৃহবধূ সেলিনা আক্তার নিহত হন। এ ঘটনায় আহত হন কলেজছাত্র নাজমুর সাকিব ও সাইফুল ইসলাম। রাতেই স্থানীয় বাসিন্দারা জড়িত দুজনকে আটক করে পুলিশে দিয়েছেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর