শনিবার, ১৭ এপ্রিল, ২০২১ ০০:০০ টা

সিটি করপোরেশনের গাড়ির ধাক্কায় রিকশাচালক নিহত

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর যাত্রাবাড়ীতে সিটি করপোরেশনের গাড়ির ধাক্কায় এক রিকশাচালক নিহত হয়েছেন। তার নাম মোস্তফা (৪০)। গ্রামের বাড়ি যশোরের ঝিকরগাছা উপজেলায়। আহত হয়েছেন রিকশার আরোহীসহ দুজন। গতকাল সকালে যাত্রাবাড়ীর বিবির বাগিচা ৪ নম্বর গেটে এ ঘটনা ঘটে। লাশ ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। প্রত্যক্ষদর্শী ও আহতরা জানান, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ময়লার গাড়িটি বেপরোয়া গতিতে কাজলার দিকে যাচ্ছিল। এ সময় সামনে থাকা একটি রিকশাকে পেছন থেকে ধাক্কা দেয় গাড়িটি। ঘটনাস্থলেই নিহত হন রিকশাচালক। আহত দুজনকে চিকিৎসার জন্য নেওয়া হয়েছে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে। এই ঘটনায় এলাকাবাসী জড়ো হয়ে সিটি করপোরেশনের গাড়িটিকে ভাঙচুর চালায়। পরে বিক্ষুব্ধ অন্য রিকশাচালকরা গাড়িটিতে আগুন ধরিয়ে দেয়। পরে ফায়ার সার্ভিস গিয়ে আগুন নেভায়। তবে চালক ও হেলপার কাউকে আটক করা যায়নি।

যাত্রাবাড়ী থানার ডিউটি অফিসার এসআই অভিজিৎ পোদ্দার বলেন, ময়লাবাহী একটি গাড়ির চাপায় অজ্ঞাতপরিচয় রিকশাচালকের মৃত্যু হয়েছে। আমরা তার পরিচয় জানার চেষ্টা করছি। বিষয়টি নিয়ে তদন্ত চলছে।

ঢামেক হাসপাতালে চিকিৎসা নেওয়া আহত রিকশা আরোহী হরেন্দ্র দাস (৭০) জানান, তিনি থাকেন টিটিপাড়ায়। পেশায় ভিক্ষাবৃত্তি করেন। সকালে রিকশায় করে কোনাপাড়া যাচ্ছিলেন। পথে এই দুর্ঘটনার শিকার হন। তিনি তার মাথায় ও ডান হাতে আঘাত পেয়েছেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর